যারা হরতাল ডাকে তারাও বোঝে হরতাল হবে না: নাসিম

সময়ের কণ্ঠস্বর- গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে বামদলগুলোর ডাকা হরতাল প্রসঙ্গে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, রাজনীতি এখন পরিবর্তন হয়েছে। এখন হরতাল ডাকলে হয় না। হরতাল ডাকলেই হরতাল হবে এই সংস্কৃতি বাংলাদেশে আর নেই। মানুষ এখন বুঝে গেছে। মানুষ উন্নয়ন চায়। যারা হরতাল ডাকে তারাও বোঝে হরতাল হবে না।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চ ও মুক্তিযোদ্ধা যুব কমান্ড আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

nasimমোহাম্মদ নাসিম বলেন, ‘উন্নয়নের ধারা অব্যহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। আবেগ দিয়ে রাজনীতি হয় না। আজ মানুষ বুঝে গেছে- একটি দলকে যদি ধারাবাহিকভাবে ক্ষমতায় না রাখা যায় তাহলে উন্নয়ন হবে না। ’

তিনি বলেন, জঙ্গি উত্থানকারীদের বেগম খালেদা জিয়া সমর্থন করেছেন। জ্বালাও পোড়াও করে মানুষ হত্যা করেছেন। আর যাই হোক, বাংলার মানুষ এই মানুষ হত্যাকারীদের আর ক্ষমতায় দেখতে চায় না। তাই আগামী নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশের মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করবে।