কালকিনিতে প্রেমিকার বাড়িতে গিয়ে প্রেমিক যুবকের আত্মহত্যার চেষ্টা

এইচ এম মিলন, কালকিনি প্রতিনিধি: দীর্ঘদিনের প্রেম প্রত্যাখান করায় মাদারীপুরের কালকিনিতে স্বজল সরকার (২৫) নামের এক যুবক প্রেমিক তার প্রেমিকার বাড়িতে গিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়টি নিয়ে ওই এলাকায় আলোচনার ঝড় সৃষ্টি হয়েছে। মঙ্গলবার গভীর রাতে এ ঘটনাটি ঘটেছে।

pamik

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার বালীগ্রাম এলাকার কর্নপাড়া গ্রামের কার্তিক সরদারের ছেলে স্বজল সরকারের সাথে গোপালপুর এলাকার ধজী গ্রামের গুরুদেব বাকচির এসএসসি পরীক্ষার্থী মেয়ের সাথে দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্ক চলে আসছে। কিন্তু হঠাৎ করে ওই তরুনী দীর্ঘদিনের প্রেমকে প্রত্যাখান করায় তার প্রেমিক স্বজল সরকার নিজের পেটের উপর চাক্কু চালিয়ে প্রেমিকার বাড়িতে গিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়।

এ সময় স্থানীয় লোকজন টের পেয়ে তাকে আত্মহত্যা না করতে বাঁধা সৃষ্টি করেন। খবর পেয়ে ডাসার থানা পুলিশ তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করেন। পরে তার অবস্থা অবনতি হলে বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ এমদাদুল হক সময়ের কণ্ঠস্বরকে বলেন, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে স্বজলকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।