সাপাহারে থানা পুলিশের মাদক বিরোধী লিফলেট বিতরণ

নয়ন বাবু, সাপাহার প্রতিনিধি: “মাদক কারো বন্ধু নয়, আসুন মাদক প্রতিরোধ করি” এই স্লোগাণ কে সামনে রেখে মাদকসহ বিভিন্ন ধরনের নেশার কুফল সম্পর্কে সচেতন করতে নওগাঁর সাপাহারে পথচারী, যুবসমাজ, স্কুল-কলেজের শিক্ষার্থী, যানবাহণ চালক সহ সর্বস্থরের জনগণের মধ্যে মাদক বিরোধী লিফলেট বিতরণ করা হয়েছে।

liftat

সাপাহার থানা পুলিশের উদ্যোগে আজ বুধবার দুপুরে প্রায় ১ হাজার লিফলেট বিতরণের লক্ষমাত্রা নিয়ে সদরের জিরোপয়েন্ট, ওয়াল্টন মোড়, মন্ডল মোড়, গোস্তহাটির মোড়, বাসস্ট্যান্ড, হাসপাতাল মোড়, খঞ্জনপুর বাজার, নিশ্চিন্তপুর মোড়, আশড়ন্দ বাজার, দিঘীরহাট বাজার এলাকাসহ বিভিন্ন স্থানে এসব লিফলেট বিতরণ করা হয়। সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রেজাউল ইসলাম থানার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সাথে নিয়ে লিফলেট বিতরণ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত মাদকের বিরোদ্ধে “জিরো টলারেন্স” নীতির সফল বাস্তবায়নে পুলিশ বিভাগের প্রতিটি সদস্য অঙ্গিকারবদ্ধ- সেই পদক্ষেপের অংশ হিসেবে এই লিফলেট বিতরণ করা হয়। লিফলেটে উল্লেখ করা হয়েছে মাদকসেবী, পরিবহনকারী, ব্যবসায়ী ও গডফাদার-অশুভ মহামারির এই রাহুগ্রাস থেকে অর্থনৈতিক ভাবে ফলভোগী ও লাভবান প্রতিটি ব্যক্তির বিরোদ্ধে পুলিশের এই হুঁশিয়ারী “আই মাষ্ট বি ক্রুয়েল, অনলি টু বি কাইন্ড”।