শায়েস্তাগঞ্জে ১২ বছর পর ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ১২ বছর পর জাতীয়তাবাদী ছাত্রদলের তিনটি ইউনিটের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

satrodoll

মঙ্গলবার রাত ১২টার দিকে থানা, পৌর ও কলেজ কমিটি অনুমোদন করেন জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান ও সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী।

শায়েস্তাগঞ্জ থানা কমিটিতে আল আমিন সোহাগকে আহ্বায়ক, শাহ জামান রিপনকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক, কামাল মাহমুদকে যুগ্ম আহ্বায়ক, সামছুল ইসলাম রিপন, মুহিন মিয়া, মফিজুল ইসলাম মাহফুজসহ  ২০ জন নেতাকর্মীকে যুগ্ম আহ্বায়ক করে কমিটি গঠন করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ পৌর কমিটিতে পারভেজ আহমেদকে আহ্বায়ক, মোঃ নুর আলমকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক, এবাদুর রহমান সুমন, শাহরিয়ার আল শাহিন, আলী আকবর শিপন, মোঃ দুলাল মিয়াসহ ১৮ জনকে  যুগ্ম আহবায়ক  কমিটি গঠন করা হয়।

শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজ কমিটিতে কাউছার আহমেদকে আহ্বায়ক, রায়হান আহমেদকে সিনিয়র যুগ্ম আহবায়ক, ইনজামামুল হক নাইম, জানে আলম সোহেল, হাফিজুর রহমান হাফিজসহ ১৮ জন নেতাকর্মীকে যুগ্ম আহ্বায়ক করে কমিটি গঠন করা হয়েছে।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, শায়েস্তাগঞ্জ তিনটি ইউনিটের আংশিক আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়েছে। এই কমিটি আগামী একমাসের মধ্যে পূর্নাঙ্গ আহ্বায়ক কমিটি করে জেলা কমিটির কাছে জমা দেয়ার জন্য নিদের্শ করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ থেকে নিখোঁজ ছাত্র চুনারুঘাটে উদ্ধার

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ শহর থেকে দশম শ্রেণীর ছাত্র মোঃ ইব্রাহিম নিখোঁজের দুই দিন পর অজ্ঞান অবস্থায় চুনারুঘাট থেকে উদ্ধার করা হয়েছে। আজ বুধবার ভোর ৫টার দিকে চুনারুঘাট উপজেলার সতং বাজারে তাকে পাওয়া যায়।

এর আগে গত সোমবার সকালে স্কুলের যাবার পথে নিখোঁজ হয় ইব্রাহিম। সে শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবিদুর রহমানের ছেলে। তার বাড়ী সতং গ্রামে। এ ঘটনায় সোমবার রাতেই  শায়েস্তাগঞ্জ থানায় জিডি করা হয়।

স্থানীয় সূত্র জানায়, সোমবার সকালে স্কুলের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরেনি। তার পিতা আবিদুর রহমান মোটর সাইকেল করে সকাল পৌনে ৯টার দিকে শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের মেইন গেইট রেখে তিনি স্কুলে চলে যান। স্কুল ছুটি হলেও ই্রবাহিম বাড়ী ফিরেনি। রাত পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করে কোথাও তাকে পাওয়া যায়নি।

শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য সৈয়দ আখলাক উদ্দিন মনসুর বিষয়টি নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, ইব্রাহিমকে অজ্ঞান অবস্থায় পাওয়া গেছে। তাকে চিকিৎসার জন্য চুনারুঘাটে পাঠানো হয়েছে।