লোহানই ডিজনির ‘লিটল মারমেইড’!

news_picture_43505_lohan-2


বিনোদন ডেস্কঃ

সম্প্রতি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের এবং ডিজনির ‘লিটল মারমেইড’-এর ছবি পাশাপাশি রেখে পোস্ট করেছেন হলিউড তারকা লিন্ডসে লোহান। সে ছবিতে লিটল মারমেইড এরিয়েলের টুকটুকে লাল চুলের মতোই ঢেউ খেলে যাচ্ছিল এ তারকার নিজের লাল চুলগুলো। আর অমনি নতুন করে কানাঘুষা শুরু হয়ে গেল, ডিজনির লাইভ অ্যাকশন সিনেমা তৈরির ধারাবাহিকতায় এবার উঠে আসছে ১৯৮৯ সালে তৈরি করা ‘দ্য লিটল মারমেইড’ সিনেমাটি, আর এবার হয়তো তাতে মূল চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন লিন্ডসে লোহান।

সাগরতলের পৃথিবী আর ভালো লাগছিল না মত্স্যকন্যা এরিয়েলের। তার ইচ্ছা, মানুষের রাজ্যে মানুষের মতো ঘুরে বেড়াবে সে। এমন সময় সে দেখা পায় স্থলের রাজপুত্র এরিকের। তার প্রেমে পড়ে যায় এরিয়েল, প্রতিজ্ঞা করে যেকোনোভাবে এরিকের রাজ্যে এসে এরিকের সঙ্গেই ঘর বাঁধবে সে। মৎসকুমারী ও রাজকুমারের এমন গল্প নিয়েই আশির দশকে ডিজনি তৈরি করেছিল অ্যানিমেশন সিনেমা ‘দ্য লিটল মারমেইড’।

এদিকে হলিউডের অভিনেত্রী লিন্ডসে লোহানকে এর আগেও বলতে শোনা গেছে, এরিয়েলের চরিত্রে অভিনয়ের সুযোগ এলে ব্যাপারটিকে আনন্দের সঙ্গেই গ্রহণ করবেন তিনি। সব মিলিয়ে প্রশ্ন ওঠে, তবে কি এরিয়েল রূপে নিজের ফিরে আসার ঘটনার দিকেই ইঙ্গিত দিচ্ছেন লোহান?

তবে দ্য লিটল মারমেইড সিনেমাটিকে লাইভ অ্যাকশনে নির্মাণের ব্যাপারে ডিজনিকে এখনো কিছু বলতে শোনা যায়নি। শুধু মুখে মুখে যা শোনা গেছে তা হলো, সিনেমাটি নির্মাণের প্রস্তাব এখন পর্যন্ত খুবই প্রাথমিক পর্যায়ে রয়েছে। অন্যদিকে মার্চের ১৭ তারিখে মুক্তি পাচ্ছে ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’। লাইভ অ্যাকশন ঘরানার এ ডিজনি চলচ্চিত্রটিতে মূল চরিত্রে দেখা যাবে হ্যারি পটার খ্যাত অভিনেত্রী এমা ওয়াটসনকে। -সূত্র: সিএনএন