অটোরিকশায় কলেজ ছাত্রীর চুল কেটে হাতে ধরিয়ে দিল যুবক!

আন্তর্জাতিক ডেস্ক- ‘প্রাইভেট পড়ে অটোরিকশায় বাড়ি ফেরার সময় একাদশ শ্রেণীর এক ছাত্রীর চুল কেটে তারই হাতে ধরিয়ে দিয়ে চম্পট এক যুবকের।

পরে ওই ছাত্রীর মা থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ ঘটনায় জড়িত কৃষ্ণ মোহান্ত নামে অভিযুক্ত যুবক ও অটোর চালক কালু সরকারকেও গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে।

kkkমঙ্গলবার সকাল ৯টা নাগাদ প্রাইভেট টিশন পড়ে বালুরঘাট বাসস্ট্যান্ড থেকে অটোয় চেপে মালঞ্চ এলাকায় বাড়ি ফিরছিল স্থানীয় হাইস্কুলের এক ছাত্রী। অভিযোগ বালুরঘাট-হিলি সড়কের খানপুরের কাছে অটোর পিছনের সিটে বসে থাকা যুবক কৃষ্ণ মোহান্ত অটো থেকে নামার সময় মেয়েটির হাতে এক গোছা কাটা চুল গুঁজে দিয়ে বলে ‘এই নাও, তোমার চুল তুমিই ধরো’। এর পরেই অভিযুক্ত ওই যুবক নেমে চলে যায়।

ওই অবস্থায় অসহায় মেয়েটি অটোর চালক কালু সরকারকে ঘটনাটি জানালে সে কোনও সাহায্য করেনি বলে অভিযোগ। বাড়ি ফিরে ঘটনাটি পরিবারের লোকেদের জানালে নাবালিকার মা বালুরঘাট থানায় লিখিত অভিযোগ করেন। এরপরেই অভিযুক্ত যুবক কৃষ্ণ মোহান্ত এবং ওই অটোর চালককে গ্রেফতার করেছে। যে অটোর ভিতরে এই ঘটনা ঘটে, সেটিকেও আটক করেছে পুলিশ।

কিন্তু ওই যুবক কেন এমন ঘটনা ঘটালো? এখনও তা নিয়েই ধোঁয়াশায় রয়েছে পুলিশ। কারণ যুবককে জেরা করলেও সে চুপ করে থাকছে বলে পুলিশ সূত্রে খবর। সামনের সিটে বসে থাকা ওই কিশোরীর চুল মুখে লাগায় বিরক্ত হয়ে যুবক এই ঘটনা ঘটিয়েছে কি না, তাও খতিয়ে দেখছে পুলিশ। এবেলা