এবার ঢাকার দর্শক মাতাতে আসছেন শ্রেয়া ঘোষাল

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- বলিউডের জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল ঢাকায় আসছেন আগামী ৩১ মার্চ। ওইদিন রাতে ঢাকায় বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে আয়োজিত ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট ইন ঢাকা’-এ গাইবেন তিনি। যৌথভাবে এর আয়োজক অক্টোপি লিমিটেড ও এটিএন ইভেন্টস।

shreya--2আয়োজকরা জানান, ৩১ মার্চ সকালে ঢাকায় পা রাখবেন এ গায়িকা। আর সন্ধ্যায় বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে হবে ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট ইন ঢাকা’। সেখানে গাইবেন জনপ্রিয় এই গায়িকা। এতে শ্রেয়ার পাশাপশি বাংলাদেশ থেকে পিন্টু ঘোষ, আনিকা, মিফতাহ জামানসহ আরও অংশ নেবেন বেশ কয়েকজন শিল্পী, তারাও বিভিন্ন গান পরিবেশন করবেন।

শ্রেয়া ঘোষালের ঢাকায় আসা নিয়ে বুধবার বিকেলে (১ মার্চ) সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে এটিএন ইভেন্টস লিমিটেডের পরিচালক মাসুদুর রহমান জানান, `জমকালো আয়োজনের মধ্য দিয়েই উপস্থিত সবাইকে মাতাবেন শ্রেয়া ঘোষাল। সংগীত পিপাসু মানুষের মন ভরিয়ে এই কনসার্টটি সাফল্যমণ্ডিত হবে বলে আমরা বিশ্বাস করি। সেই অনুযায়ী সব প্রস্তুতি নিচ্ছি।`

17078290_724173467751278_82709423_nঅক্টোপির মিলন আর এটিএন ইভেন্টসের মিডিয়া প্রধান আফ্রিদ হাসান জানান, কনসার্টের দিন বিকেল ৪টায় গেট খোলা হবে। মাগরিবের নামাজের পর অনুষ্ঠান শুরু হবে। সরকারের অনুমতিসহ কাগজপত্রের সব কাজ শেষ। বড় কোনো ঝামেলা না হলে ৩১ মার্চ দারুণ একটি কনসার্ট আয়োজিত হবে বলে আশা করছি।

কনসার্টের টিকিট পাওয়া যাবে রাজধানীর ওয়েস্টিন হোটেল, মিরপুরের সাভাব, ফ্লোর সিক্স, ধানমডির ক্যাফে দরবার, হাতিরঝিলের ক্যাফে জার্নাল ও ক্যাফে ইনার্সে।

এছাড়া সহজ ডট কম, টিকিট চাই ডট কম ও হ্যালো ইভেন্টসেও টিকিট পাওয়া যাবে। বিস্তারিত জানতে ও টিকিট পেতে যোগাযোগ করা যাবে ০১৯৭১৪২২২২৮, ০১৯১৫৯৮৯৩৪২, ০১৭১৭৯৪৬০০০০ এই নম্বরগুলোতে।