মিলাদ ও খাবার বিতরণে পালিত হলো সাহারা খাতুন এমপি’র জন্মদিন

আজিজুল হাকিম বাদল, সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট- আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন (এমপি)’র ৭৪ তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার রাতে ফার্মগেটস্থ তার দলীয় কার্যালয়ে দলীয় নেতাকর্মীরা এই অনুষ্ঠানের আয়োজন করে। রাত ১২ টা ১ মিনিটে দলের হাজারো নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কেক কেটে শুভক্ষণের সূচনা করেন সাহারা খাতুন। পরে দোয়া মাহফিল এবং দুঃস্থদের মধ্যে উন্নত খাবার বিতরণ করা হয়।

17094254_1227422037352918_253296930_nমোনাজাতে সব ধরনের ষড়যন্ত্র ও অপতৎপরতা থেকে অ্যাডভোকেট সাহারা খাতুনকে হেফাজতে রাখতে দোয়া এবং সুষ্ঠু ও সুন্দরভাবে রাষ্ট্র পরিচালনায় আল্লাহর রহমত কামনা করা হয়। এ সময় তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর উত্তর আওয়ামীলীগের সদস্য ও ১ং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান, নগর আওয়ামীলীগের সহ সভাপতি মফিজ উদ্দিন আহমেদ, সহ সভাপতি খন্দকার রফিকুর রহমান সহ দলের বিভিন্ন নেতাকর্মী।

এছাড়া বর্তমা‌নে ঢাকা ১৮ আস‌নের সাংসদ এই বর্ষীয়ান নারী নেত্রীর জন্মদিন উপলক্ষে এ সময় আইনজীবী, সাংবা‌দিক, শিক্ষক প্র‌তি‌নি‌ধি, আওয়ামী লীগ, সহ‌যোগী সংগঠ‌ন ও ঢাকা ১৮- আসনের বি‌ভিন্ন স্ত‌রের নেতা কর্মীরা তাঁ‌কে ফুল দিয়ে শু‌ভেচ্ছা জানান।

17093902_1227420207353101_58648981_nউল্লেখ্য, ওয়ান এ‌লে‌ভে‌নে আওয়ামী লীগ এর দু:সম‌য়ের কান্ডারী হিসা‌বে দ‌লের নেতা- কর্মীদের কা‌ছে প্রিয় ও আস্থা ভাজন এড‌ভো‌কেট সাহারা খাতুন। ২০০৮ সা‌লের নির্বাচ‌নে আওয়ামী লীগ বিজয়ী হ‌য়ে সরকার গঠন করলে এশিয়া মহাদেশের সর্ব প্রথম নারী স্বরাষ্ট্র মন্ত্রীর দা‌য়িত্ব পান তি‌নি। সে সময় জঙ্গীবাদ দমন সহ বেশ কিছু উ‌ল্লেখ‌যোগ্য কাজ ক‌রেন তি‌নি। পরবর্তী‌তে একই সরকা‌রের ডাক ও টে‌লি‌যোগা‌যোগ মন্ত্রণাল‌য়ের মন্ত্রী হিসা‌বে দা‌য়িত্ব পালন ক‌রেন তি‌নি।

এছাড়া ক্ষমতাসীন আওয়ামী লীগ এর সহ‌যোগী সংগঠন বাংলা‌দেশ আওয়ামী আইনজীবী প‌রিষদের সভাপ‌তির দা‌য়িত্ব পালন কর‌ছেন প্র‌তিষ্ঠাকালীন সময় থে‌কে।