ভারতে এসে অটোরিকশা চালালেন অস্ট্রেলিয়ার সাবেক ক্যাপ্টেন ক্লার্ক, ভিডিও ভাইরাল

স্পোর্টস আপডেট ডেস্ক- কয়েকদিনের মধ্যেই বেঙ্গালুরুতে শুরু হচ্ছে দ্বিতীয় টেস্ট। ভারত, অস্ট্রেলিয়া— দুই দলই এখন ঘাঁটি গেড়েছে দক্ষিণী শহরে। সেখানেই শ্যেন ওয়ার্নের বদলি ধারাভাষ্যকার হিসেবে এসেছেন মাইকেল ক্লার্ক। বেঙ্গালুরুতে এসে তিনি অবশ্য শিরোনামে অন্য কারণে।

কাজের অবসরে তার হঠাৎ ইচ্ছে হলো অটোরিকশা নামক এই তিন চাকার অদ্ভুত যানটি একবার চালিয়ে দেখা যেতে পারে। যেই কথা সেই কাজ। মাইকেল ক্লার্ক নেমে পড়লেন অটোরিকশা চালানোর মিশনে। বৃহস্পতিবার তার সাক্ষী রইল বেঙ্গালুরুর বাগিচা শহর। আর সেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ক্লার্ক নিজের অটো চালানোর ভিডিও পোস্ট করে ক্যাপশন হিসেবে লেখেন, ‘টুকটুক চালানোয় দক্ষতা অর্জন করেছি। বেঙ্গালুরুতে ফিরতে পেরে ভাল লাগছে।’

এর আগে সাবেক অজি ক্যাপ্টেন স্টিভ ওয়া কলকাতার অদূরে সমাজসেবামূলক কাজের সঙ্গে যুক্ত থেকে প্রশংসা কুড়িয়েছেন। সাবেক অজি ওপেনার ম্যাথু হেইডেন আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার সময় করমণ্ডল উপকূলে সার্ফবোর্ডে উত্তাল সমুদ্রে ঘুরে বেড়াতেন। আর বৃহস্পতিবার ক্লার্ক নির্মল আনন্দ উপভোগ করলেন বেঙ্গালুরুর রাস্তায় অটো চালিয়ে। চালকের কাছ থেকে কৌশল রপ্ত করে একাই অটো চালিয়ে নিয়ে গেলেন সাবেক অজি অধিনায়ক।

শেষবার ভারত সফরে ক্লার্কের নেতৃত্বে চার ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয়েছিল অস্ট্রেলিয়া। এবার অবশ্য ছবিটা পুরো উল্টো। পুনেতে সিরিজের প্রথম টেস্ট ৩ দিনেই ৩৩৩ রানে জিতে নিয়েছে স্টিভেন স্মিথের দল। শনিবার থেকে বেঙ্গালুরু টেস্টের আগে তাই খোশমেজাজে অস্ট্রেলিয়া।

প্রসঙ্গত, বেঙ্গালুরুতেই ২০০৪ সালে নিজের টেস্ট কেরিয়ার শুরু করেছিলেন ক্লার্ক। অভিষেক টেস্টেই ১৫১ রান করেছিলেন। নবাগত ক্লার্কের ব্যাটিং দাপটেই ২১৭ রানে জয় পেয়েছিল অস্ট্রেলিয়ানরা।

ভিডিও দেখুন

Image