গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে নোয়াখালীতে বিএনপির অবস্থান কর্মসূচি

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি: গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে নোয়াখালী প্রেসক্লাবের সম্মুখে ২ ঘণ্টার অবস্থান ও প্রতিবাদ কর্মসূচি পালন করেছে নোয়াখালী জেলা বিএনপি। আজ বৃহস্পতিবার (আজ) ২ মার্চ নোয়াখালী জেলা প্রেসক্লাবের সম্মুখে নোয়াখালী জেলা বিএনপি এই কর্মসূচি পালন করে।

gass

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি এড. আবদুর রহমান এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়রসহ সভাপতি গিয়াস উদ্দিন সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক লিয়াকত আলি খান, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান হাফিজ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শাহ জাফর উল্লাহ রাসেল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক কামাক্ষা চন্দ্র দাস, পৌর বিএনপি নেতা ওমর ফারুক, জিএস দুলাল, ওমর ফারুক টপি, ভিপি অালাউদ্দিন, ভিপি পলাশ, জেলা ছাত্রদলের সভাপতি নুরুল আমিন খান, ছাত্রদল নেতা আবু হাসান নোমান, মিজানুর রহমান মিজান, আজগর উদ্দিন দুখু, পূর্ন বরণ চাষী, জেলা স্বেচ্ছাসেবকদল নেতা মোঃ শহীদ উল্লাহ প্রমূখ।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, অভিলম্বে গ্যাসের দাম কমানো না হলে সাধারণ জনগণকে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (বিইআরসি) গ্রাহক পর্যায়ে দুই দফা গ্যাসের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত ঘোষণা করে। প্রথম দফায় ১ মার্চ থেকে আবাসিক এলাকায় ব্যবহৃত এক চুলার জন্য ৭৫০ টাকা এবং দুই চুলার জন্য ৮০০ টাকা নির্ধারণ করা হয়। দ্বিতীয় দফায় ১ জুন থেকে দুই চুলার গ্যাসের জন্য ৯৫০ টাকা ও এক চুলার জন্য ৯০০ টাকা গুনতে হবে গ্রাহকদের।