অপারেশন শেষে দেশে ফিরেছেন হেফাজত আমীর আল্লামা আহমদ শফী

সময়ের কণ্ঠস্বর – হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফীর নার্ভে লেজার অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে।

বুধবার সকালে মালেশিয়ার রাজধানী কুয়ালালামপুরের বিখ্যাত গ্ল্যানিগালস্ স্পেশালাইজড হাসপাতালে প্রায় ১০দিন চিকিৎসাধীন থাকার পর এ অপারেশন করা হয়।

জানা গেছে, বর্তমানে তিনি সুস্থ আছেন। চিকিৎসকরাও তাকে আশঙ্কামুক্ত বলে ঘোষণা করেছেন।

এদিকে অপারেশন শেষে প্রায় ১১ দিন পর হেফাজত আমীর আল্লামা আহমদ শফী দেশে ফিরেছেন বলে নিশ্চিত করেছেন আমীরের ব্যক্তিগত সচিব মাওলানা শফিউল আলম।

তিনি জানান, গত বুধবার সকালে মালেশিয়ার রাজধানী কুয়ালালামপুরের ওই হাসপাতালে প্রায় ১০ দিন চিকিৎসাধীন থাকার পর হুজুরের এ স্নায়ু-নার্ভে লেজার অপারেশন সম্পন্ন হয়। অপারেশন শেষে গত বুধবার বিকেলেই হেফাজত আমীরকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়।

আজ বৃহস্পতিবার সকালে তিনি মালেশিয়ার মালেন্দু এয়ার নামে একটি ফ্লাইটে করে তিনি বাংলাদেশের উদ্দেশ্যে রওনা দেন। দুপুর ১২টায় তিনি রাজধানীর শাহাজালাল আন্তজার্তিক বিমান বন্দরে এসে পৌঁছান। এরপর বিকাল ৩.১৫ মিনিটে ইউএসবাংলার একটি ফ্লাইটে করে চট্টগ্রাম শাহ্ আমানত বিমান বন্দরে পৌঁছান। তিনি চট্টগ্রাম বিমান বন্দর থেকে সরাসরি তার প্রিয় জামিয়া ক্যাম্পাসে ফিরে আসবেন।

shofi

উল্লেখ্য, মাইগ্রেনের চিকিৎসার চলতি মাসের ১৮ তারিখ মালয়েশিয়া গমন করেছিলেন হেফাজত আমীর। এছাড়া গত ১৯ অক্টোবর থেকে ২৯ অক্টোবর মেডিকেল চেকআপ ও মাইগ্রেন চিকিৎসার জন্য হেফাজত আমীর মালয়েশিয়ার প্রিন্সকোর্ট হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে এসেছিল।