ইনিংসের শুরুতেই তাসকিনের জোড়া আঘাত

স্পোর্টস আপডেট ডেস্ক – শ্রীলঙ্কার মোরাতুয়ার টাইরনে ফার্নান্ডো স্টেডিয়ামে দীনেশ চান্দিমালের নেতৃত্বাধীন শ্রীলঙ্কা ক্রিকেট প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ দল। গতকাল টসে হেরে ব্যাটিং করে তামিম ইকবালের সেঞ্চুরি ও মমিনুল-লিটনের ফিফটিতে ভর করে সাত উইকেটে ৩৯১ রানে ইনিংস ঘোষণা করে বাংলাদেশ।

তামিম ১৩৬ ও মমিনুল ৭৩ রান করে রিটায়ার্ড হার্ট হন। শেষের দিকে লিটন দাস ব্যাট চালিয়ে দ্রুত ৫৭ রান যোগ করেন। প্রথম দিনের ৩৯১ রানের পর লঙ্কানদের ব্যাট করতে পাঠায় টাইগাররা।

দ্বিতীয় দিনের শুরুতে ব্যাট করতে নেমে অবশ্য শুরুটা মোটেও ভালো হয়নি লঙ্কানদের। ইনিংসের শুরুতেই টাইগার পেসার তাসকিন জোড়া আঘাত হানেন।

taskin test

ইনিংসের চতুর্থ ওভারে ফেরান আভিস্কা ফার্নান্দো ও সামারাসরিয়াকে। শেষ খবর পাওয়া পর্যন্ত শ্রীলঙ্কা দলের স্কোর চার ওভারে দাঁড়ায় দুই উইকেটে ১২ রান।

শ্রীলঙ্কা ক্রিকেট প্রেসিডেন্ট একাদশ স্কোয়াড-
দীনেশ চান্দিমাল (অধিনায়ক), আইরশ সামারাক্কদি, রন চন্দ্রগুপ্তা, আভিস্কা ফার্নান্দো, লিও ফ্রান্সিস্কো (উইকেটরক্ষক), কামিন্দু মেন্ডিস, ওয়ানিদু হাসারাঙ্গা, রোসিনি সিলভা, কাভিন্দা কুলাসেকারা, রোমেশ বুদ্ধিকা, চামিকা করুরাত্নে, লাহিরু সামারাকুন, উদিতা মধুশংকা প্রবীণ জয়াউইকরামা, লাসিথ আম্বুলদেনিয়া।

বাংলাদেশ স্কোয়াড-
কামরুল ইসলাম রাব্বি, লিটন কুমার দাস (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, মমিনুল হক, মোসাদ্দেক হোসেন সৈকত, মুশফিকুর রহিম (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সাকিব আল হাসান, সৌম্য সরকার, শুভাশিষ রায়, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ।