বাংলাদেশ ম্যাজিকের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা: বেনজীর

গোপালগঞ্জ প্রতিনিধি – র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, বাংলাদেশে উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, বাংলাদেশের উন্নয়ন দেখে বিশ্বের বাঘা বাঘা নেতারা এটিকে ম্যাজিক হিসেবে মনে করেন। বাংলাদেশ ম্যাজিকের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ম্যাজিক বাস্তবায়ন করছেন জনগণ। এ জন্য বাংলাদেশ এখন সারা বিশ্বের বিস্ময়।

শুক্রবার গোপালগঞ্জ সুইমিংপুল কমপ্লেক্সে গোপালগঞ্জ সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন আয়োজিত আক্তার উদ্দিন মিয়া ও অ্যাড. কাজী আব্দুর রশীদ স্কুল দাবা এবং শহিদুল হক চুন্নু বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

benjir

বেনজীর আহমেদ বলেন, আমাদের যেতে হবে বহুদূর। তাই আগামী প্রজম্মকে উপযোগী করে তৈরি করতে হবে। তাদের লেখাপড়ার পাশাপাশি মুক্ত চিন্তা ও বুদ্ধির চর্চা করতে হবে। ভালো মানুষ হতে হবে। এর দায়িত্ব নিতে হবে ব্যক্তি, পরিবার, কমিউনিটি, সমাজ ও রাষ্ট্রকে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চৌধূরী এমদাদুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক, গোপালগঞ্জ পৌরসভার মেয়র কাজী লিয়াকত আলী লেকু প্রমুখ।