শ্রীলংকা ক্রিকেট প্রেসিডেণ্টসের বিপক্ষে টাইগারদের টেস্ট ড্র

স্পোর্টস আপডেট ডেস্ক – স্বাগতিকদের বিপক্ষে মূল টেস্টের আগে দুইদিনের প্রস্তুতি ম্যাচে শ্রীলংকা ক্রিকেট প্রেসিডেণ্টসের বিপক্ষে ড্র করেছে টাইগাররা। মুশফিকরা ৭ উইকেট হারিয়ে ৩৯১ রান করেছিল। সেখানে শ্রীলঙ্কা একাদশ ৯০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৪০৩ রান করেছে। ফলে ড্রয়ের মধ্য দিয়েই শেষ হয়েছে দুইদিনের প্রস্তুতি ম্যাচ।

শ্রীলংকা ক্রিকেট প্রেসিডেন্টসঃ ৭/৪০৩

শ্রীলঙ্কা জাতীয় দলের দিনেশ চান্দিমাল ১৯০ রান অপরাজিত থাকেন।

সংক্ষিপ্ত স্কোরঃ বাংলাদেশ- ৭/৩৯১

টাইগারদের হয়ে রান করেনঃ তামিম ইকবাল ১৩৬), সৌম্য (৯), মুমিনুল (৭৩), মুশফিক (২১),সাকিব আল হাসান (৩০) , মাহমুদউল্লাহ রিয়াদ (৪৩), লিটন কুমার দাস (৫৭)মেহেদী হাসান মিরাজ (১)।

test-draw

বল হাতে বাংলাদেশের তাসকিন আহমেদ ৩টি উইকেট নিয়েছেন। ২টি উইকেট নিয়েছেন মুস্তাফিজুর রহমান। ১টি করে উইকেট নিয়েছেন মেহেদী হাসান মিরাজ ও সৌম্য সরকার।

বাংলাদেশ স্কোয়াড:কামরুল ইসলাম রাব্বি, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ্‌ রিয়াদ, মেহেদি হাসান, মুমিনুল হক, মোসাদ্দেক হোসেন সৈকত, মুশফিকুর রহিম (অধিনায়ক ও উইকেটরক্ষক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সাকিব আল হাসান , সৌম্য সরকার, শুভাশীষ রায়, তামিম ইকবাল এবং তাসকিন আহমেদ।

শ্রীলঙ্কা ক্রিকেট প্রেসিডেন্টস একাদশ:রুমেশ বুড্ডিকা, দীনেশ চান্দিমাল (উইকেটরক্ষক ও অধিনায়ক) , রন চন্দ্রগুপ্ত, ওয়ানিদু হাসারাঙ্গা, আভিস্কা ফার্নান্দো, লিও ফ্র্যান্সিসকো, প্রভিন জয়বিক্রম, চামিকা করুনারত্নে, কাভিন্দু কুলাসেকারা, কামিন্দু মেন্ডিস, লাহিরু সামারাকুন এবং রোশেন সিলভা।