আলিয়া-শশাঙ্কের অস্বস্তিকর সেই মুহূর্তের ফাঁস হওয়া ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল!

বিনোদন ডেস্ক – আলিয়া ভাট্ট এমনিতেই এখন চর্চায়। কিছু দিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে আলিয়ার নতুন ছবি ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’। নায়ক হিসেবে এই সিনেমায় রয়েছেন বরুণ ধাওয়ান। ‘হাম্পটি শার্মা কি দুলহানিয়া’ ছবির পরে পুনরায় এই সিনেমায় দেখা যাবে বরুণ-আলিয়া জুটিকে। আপাতত এই ছবির প্রচারের জন্য দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছে টিম-‘বদ্রীনাথ কি দুলহানিয়া’। ফিল্মের প্রমোশানের জন্য আলাদা আলাদা অনুষ্ঠান আয়োজন করা হচ্ছে। দিন কয়েক আগেই বরুণ-আলিয়া এবং ছবির পরিচালক শশাঙ্ক খৈতান ছবির প্রচারের জন্য গিয়েছিলেন সিঙ্গাপুরে। আর সেখানেই এক কাণ্ড ঘটিয়ে ফেলেছেন আলিয়া!

‘বদ্রীনাথ কি দুলহানিয়া’র প্রচারের জন্য আলিয়া, বরুণ আর শশাঙ্ক উঠেছিলেন মঞ্চে। দিব্যি হাসিঠাট্টার মধ্যে দিয়েই চলছিল প্রমোশনের কাজ। তার মধ্যেই আচমকা আলিয়ার হাত ছুঁয়ে যায় পরিচালক শশাঙ্কের গোপনতম অঙ্গ। ব্যক্তিগত অঙ্গে আলিয়ার ছোঁয়া পেয়ে প্রথমটা হকচকিয়ে যান শশাঙ্কও। তার পরেই হেসে অবস্থা সামলে নেন।

alia-oops-momentঅনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংবাদমাধ্যমের চিত্রগ্রাহকরাও। তাঁদের ক্যামেরায় বন্দি হয়ে যায় আলিয়া-শশাঙ্কের সেই অস্বস্তিকর মুহূর্ত। তার পর যা হওয়ার তা-ই হয়। সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে ভাইরাল হয়ে যায় ভিডিওটি। তাতে দেখা যাচ্ছে, নিতান্ত অনিচ্ছাকৃত ভাবেই শশাঙ্কের শরীরে লেগে গিয়েছে আলিয়ার হাত। বিষয়টা বুঝেছিলেন শশাঙ্কও। তাই প্রাথমিক ভাবে একটু বিব্রত হলেও, শেষমেশ হেসে অবস্থা সামলেও নিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়া ইউজাররা অবশ্য এত কিছু ভাবতে রাজি নন। তাঁরা গোটা ব্যাপারটাকে বেশ বাঁকা নজরেই দেখছেন। আলিয়াকে নিয়ে নানাবিধ কুরুচিকর মন্তব্যও শুরু হয়ে গিয়েছে। এ বিষয়ে আলিয়ার কোনও মন্তব্য অবশ্য এখনও পাওয়া যায়নি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুণ