শ্রীপুরে জমজমাট আয়োজনে শেষ হলো রহমত আলী এম.পি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

+3


মোশারফ হোসাইন তযু, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

শ্রীপুরে প্রায় দশ হাজার দর্শকের উপস্থিতিতে জমজমাট আয়োজনে শেষ হলো আলহাজ্ব এড. রহমত আলী এম.পি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ।  গাজীপুর- ৩  সংসদ সদস্য আলহাজ্ব এড. মো. রহমত আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ এবং বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন।

শুক্রবার  বিকেলে বরমী বাজার উচ্চ বিদ্যালয় মাঠে, বরমী ইউনিয়নের চেয়ারম্যান ও বরমী বাজার উচ্চ বিদ্যালয়ের সভাপতি শামছুল হক বাদল সরকারের সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার রেহেনা আকতার ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জলিল। খেলার প্রথমার্ধে গাজীপুর ইউনিয়নের নয়নপুর ফুটবল একাদশ বনাম তেলিহাটী ইউনিয়নের এমসি বাজার ফুটবল একাদশ ১-১ গোলে সমতা বিরাজ করে।

খেলার দ্বিতীয়ার্ধের সময়ে কোন দল গোল করতে না পারায় টাইব্রেকারে গড়ায় জমজমাট ফাইনাল খেলাটি। টাইব্রেকারে ৫-৪ গোলে  হারায় এমসি বাজার ফুটবল একাদশকে। এসময় খেলায় আরও উপস্থিত ছিলেন, কাওরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, রফিকুল ইসলাম মন্ডল, মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খোকন, জাহাঙ্গীর সিরাজী খেলা শেষে বিজয়ী দলের হাতে নগদ ৫০ হাজার টাকা ও ট্রপি তুলে দেন এড. মো. রহমত আলী এম.পি ও রানার্স আপ দলের হাতে নগদ ২৫ হাজার টাকা ও ট্রপি তুলে দেন উপজেলা চেয়ারম্যান আব্দুল জলিল।