বাবা যে রেস্তোরাঁয় প্লেট ধোয়ার কাজ করতেন এখন সেটারই মালিক এই অভিনেতা

বিনোদন ডেস্ক – বলিউড অভিনেতা সুনীল শেঠির বাবা ভিরাপ্পা শেঠি (৯৩) গত মঙ্গলবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। বাবার শেষকৃত্যের সময়ে কান্নায় ভেঙে পড়েন তিনি।

বাবাকে হারানোর পর এক সাক্ষাৎকারে সুনীল শেঠি স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, ‘মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় প্লেট ধোয়ার কাজ করতেন তার বাবা ভিরাপ্পা শেঠি। ৯ বছর বয়স থেকে এই কাজ করতেন তিনি।

তবে বাবা ভিরাপ্পা শেঠি যে রেস্তোরাঁয় কাজ করতেন সেটার মালিক এখন সুনীল শেঠি। হয়তো বাবার প্রতি সম্মান জানাতেই বলিউডে সফল অভিনেতা হওয়ার পাশাপাশি ওই রেস্তোরাঁর মালিক হয়ে সফল ব্যবসায়ী বনেও গেছেন এই অভিনেতা। ২০১৩ সালে সেই রেস্তোরাঁটি কিনে নিয়ে সেখানে একটি ডেকরেশন শোরুম চালু করেন তিনি।

suniel-shetty-father

পুরো ভারত জুড়ে সুনীলের ফিটনেস সেন্টারের চেন রয়েছে। নিজের প্রোডাকশন হাউজও রয়েছে এই অভিনেতার। এছাড়াও, বুটিক, রিয়্যাল এস্টেট সংস্থার মালিকও তিনি। শুধু তাই নয়, মুম্বাইতেও নিজস্ব রেস্তোরাঁ চেন রয়েছে সুনীল শেঠির।

যার বাবা একসময়ে রেস্তোরাঁয় প্লেট ধোয়ার কাজ করতেন, সেই সুনীলই এখন ভারতের বিভিন্ন শহরে হোটেল এবং রেস্তোরাঁর মালিক। এছাড়াও মুম্বাইয়ের কাছে খান্ডালায় ৬২০০ বর্গফুটের বিলাসবহুল ভিলারও মালিক।

তবে সুনীলের বাবাও অবশ্য কম পরিশ্রম করেননি। ৯ বছর বয়সে রেস্তোরাঁয় কাজ শুরু করার পরে ১৯৪৩ সালে মুম্বাইয়ে একটি চারতলা বাড়ি কিনে নেন তিনি।