আশুলিয়ায় ভুল চিকিৎসায় শিশুর মৃত্যুর অভিযোগ

মোঃ মনির মন্ডল, নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় একটি ডায়গনস্টিক সেন্টারের বিরুদ্ধে ভুল চিকিৎসায় দেড় বছরের শাহালি নামে এক শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে ডায়গনস্টিক সেন্টারটিতে তালা লাগিয়ে পালিয়ে গিয়েছে মালিক।

saner

আজ শনিবার সকালে আশুলিয়া থানা পুলিশ শিশুটির মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

শিশুটির মায়ের অভিযোগ, গত কয়েক দিন আগে শিশুটির ঠান্ডা লাগে। গতকাল (শুক্রবার) সন্ধার পর শিশুটির ঠান্ডায় শ্বাস কষ্ট শুরু হলে স্থানীয় গাজীরচট হক মার্কেট এলাকার আমির ডায়গনস্টিক সেন্টারে নিয়ে যাওয়া হয়। এ সময় ডায়গনস্টিক সেন্টারটির মালিক আমির মিয়া শিশুটিকে শ্বাস কষ্টের জন্য গ্যাস দেন। গ্যাস দেওয়ার পরপরই শিশুটির শ্বাসকষ্ট বেড়ে যায়। এবং খিচুনী শুরু হয়। পরে শিশুটিকে জামগড়ার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে রাতে কর্তৃব্যরত চিকিৎসক শিশুটেকে মৃত ঘোষণা করেন।

পরে আশুলিয়া থানা পুলিশ আজ শনিবার সকালে শিশুটির মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করে। এদিকে, ঘটনার পর থেকেই ডায়গনস্টিক সেন্টারটির মালিক আমির মিয়া প্রতিষ্ঠানটিতে তালা লাগিয়ে পালিয়ে গেছে।