নির্বাচনে না আসলে বিএনপির অস্তিত্ত্ব বিপন্ন হয়ে যাবে – খাদ্যমন্ত্রী

নিজেস্ব প্রতিবেদক: নির্বাচনে না আসলে বিএনপির অস্তিত্ব বিপন্ন হয়ে যাবে। সাংগঠনিক নির্বাচনকে বানচাল করার মত সাংগঠনিক শক্তি বিএনপির নেই বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম।

khadro-monti

আজ শনিবার সকালে তেঁতুলঝোড়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ, কলেজের একাডেমিক ভবন উদ্বোধন ও স্কুলের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী বলেন, ২০১৪-১৫ সালে বিএনপি নির্বাচন বানচাল করতে যে আগুন সন্ত্রাস চালিয়েছে ঐ ধরনের সন্ত্রাসী অপকর্ম যেন তারা আবারো চালাতে না পারে সে জন্য শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ সকলকে সর্তক থাকতে হবে। উক্ত অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবু নাসের বেগ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সাংসদ ডা. এনামুর রহমান, সাভার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ শাহরিয়ার মেনজিস, সাভার পৌর মেয়র আলহাজ্ব আব্দুল গণি, সাভার উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসিনাদৌলা, তেঁতুলঝোড় ইউনিয়নের সভাপতি ও সাভার উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল আলম সমর, সাভার উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবসহ স্থানীয় নেতৃবৃন্দ।

শেষে মন্ত্রী তেঁতুলঝোড়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। পরে কলেজের একাডেমিক ভবন উদ্বোধন ও স্কুলের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন মন্ত্রী।