ফাইনালে দল উঠলেও খেলতে পারবেন না আফ্রিদি, নেপথ্যের কারণ জানালেন নিজেই!

স্পোর্টস আপডেট ডেস্ক – করাচি কিংসকে হারিয়ে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনালে উঠে গেছে ‘বুম বুম’ খ্যাত শহীদ আফ্রিদির দল পেশোয়ার জালমি। দল ফাইনালে উঠলেও খেলতে পারবেন না আফ্রিদি। গতকালের ম্যাচে ডান হাতে ইনজুরি পান তিনি।

শুক্রবার তৃতীয় কোয়ালিফায়িং ফাইনাল ম্যাচে কাইরন পোলার্ডের ক্যাচ ধরতে গিয়ে ডান হাতে ব্যথা পান আফ্রিদি। তার হাতে ১২টি সেলাই দেয়া লেগেছে। আগামীকাল লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে। ফাইনাল ম্যাচে পেশোয়ার জালমির প্রতিপক্ষ কোয়েটা গ্লাডিয়েটরস।

এক ভিডিও বার্তায় শহীদ আফ্রিদি জানিয়েছেন, পাকিস্তান সুপার লিগ (পিএসএল) আমার জন্য চ্যালেঞ্জিং ছিল। বিশেষ করে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর। কারণ, আমি ভেবেছিলাম যে, ভক্তরা আমার কাছে যেমন পারফরম্যান্স প্রত্যাশা করেছে তা আমি দিতে পারিনি। আমি আশাবাদী যে, এবারের পিএসএলে আমার পারফরম্যান্স ভক্তরা পছন্দ করেছেন।

afridi-psl

তিনি আরও বলেন, আমি লাহোরে পিএসএলের ফাইনাল খেলতে চেয়েছিলাম। কিন্তু কিছু বিষয় আছে যা আমাদের হাতে নেই। ডাক্তার আমাকে দশদিনের বিশ্রামে থাকতে বলেছেন।

পিএসএলে এবারের আসরে দশ ম্যাচ খেলে ১৭৭ রান করেছেন শহীদ আফ্রিদি। তাঁর স্ট্রাইক রেট ১৭৩.৫২। আর বল হাতে তিনি নেন দুইটি উইকেট।