‘খালেদা জিয়া ভুল করে বলে ফেলেছেন দেশের মানুষ ভালো নেই’

সময়ের কণ্ঠস্বর- আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, দেশের মানুষ নাকি ভালো নেই। আসলে উনি (খালেদা জিয়া) ভালো নেই। নিজের কথা বলতে গিয়ে ভুল করে তিনি বলে ফেলেছেন দেশের মানুষ ভালো নেই।

22286শনিবার সকালে রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির নেতৃবৃন্দকে সংবিধান ভালোভাবে পড়ার পরামর্শ দিয়ে হাছান মাহমুদ বলেন, নির্বাচন হয় নির্বাচন কমিশনের অধীনে, কোনো সরকারের অধীনে নয়। এমনকি নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তারাও তখন নির্বাচন কমিশনের অধীনে ন্যস্ত থাকে। তাই আপনারা নির্বাচনকালীন যে ‘বিশেষ সরকারের’ দাবি করছেন তা নিতান্ত অমূলক।

আমরা আশা করবো, বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে। গত জাতীয় নির্বাচনে না এসে বিএনপি আত্নহননের যে পথ বেছে নিয়েছিল তা এবার পরিহার করবে। বিএনপির অংশগ্রহণে আমরা দেশে একটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ জাতীয় নির্বাচন দেখতে চাই।

আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র হাছান মাহমুদ বলেন,একসময় যখন বাংলাদেশ সম্পর্কে বিশ্ব মিড়িয়ায় কিছু লেখা হতো বিশ্বের অন্যতম দরিদ্র দেশ। কিন্তু এখন দিন বদলে গেছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ, উন্নয়নশীল বিশ্বের রোল মডেল।বিশ্বনেতারা এখন একবাক্যে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের এগিয়ে যাওয়াকে স্বীকার করে নিতে পারলেও পারছেন না কেবল বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।