দাউদকান্দির রায়পুরে ট্রাক উল্টে ৭ বিজিবি সদস্য আহত

মোঃ আলী আশরাফ খান, দাউদকান্দি: আজ ৪ মার্চ শনিবার সকালে দাউদকান্দির রায়পুরে ট্রাক উল্টে ৭ বিজিবি সদস্য আহত হয়। জানা যায়, সকাল ১১ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার রায়পুরের নাথবাড়ি বরাবরে চট্টগ্রামগামী বিজিবির একটি ট্রাক সামনের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারালে গাড়িটি রাস্তার পাশে উল্টে যায় এবং ৭ বিজিবি সদস্য আহত হয়।

bijibi

এই দুর্ঘটনায় গাড়ির ভিতর ৩ বিজিপি সদস্য আটককে পড়ার সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে কুমিল্লা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোঃ ফরিদ উদ্দিনের নেতৃত্বে দাউদকান্দি ফায়ার সার্ভিস তাদেরকে উদ্ধার করেন এবং (গৌরীপুর) দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

দাউদকান্দি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আউয়াল সময়ের কণ্ঠস্বরকে জানান, ‘আহত ৭ বিজিবি সদস্যকে প্রথমে গৌরীপুর হাসপাতালে নেওয়া হলেও পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা সিএমএইচ হাসপাতালে প্রেরণ করা হয়’।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জালাল হোসেন সময়ের কণ্ঠস্বরকে জানান, ‘৭ জনের মধ্যে ১ জনের অবস্থা গুরুতর। তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে এ্যাম্বুলেন্স যোগে কুমিল্লা সিএমএইচ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা হলো, সাইদুর (৪৩), ইমরান (৩৪), জাকির হোসেন (৪২), আনোয়ার হোসেন (২৩), আবু সাঈদ (৪৯), ফারদীন ইসলাম (২২) এবং আঃ রশিদ (৩০)।