SOMOYERKONTHOSOR

যমজ সন্তানের বাবা হলেন করণ!

বিনোদন ডেস্ক – বলিউডে একজন ভারতীয় চলচ্চিত্র প্রযোজক, পরিচালক চিত্রনাট্যলেখক, পরিচ্ছদ ডিজাইনার ও টেলিভিশন উপস্থাপক হিসেবে পরিচিত করণ জোহর। ভারতে এবং বিদেশে কিছু সংখ্যক সর্বাধিক আয়কৃত বলিউড চলচ্চিত্র প্রযোজনার জন্যে পরিচিত।

সম্প্রতি, যমজ সন্তানের বাবা হয়েছেন করণ। সূত্রের খবর সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছেন তিনি। ফেব্রুয়ারিতে আন্ধেরির মাসরানি হাসপাতালে যমজ সন্তানের জন্ম হয়।

গত শুক্রবারই সন্তানদের জন্ম-বৃত্তান্ত নথিভুক্তকরণ হয়েছে। সেখানে বাবার নাম হিসেবে করণ জোহরের নামই উল্লেখ করা আছে। কিন্তু সন্তানদের মায়ের সম্পর্কে কোনো তথ্য-পরিচয় দেয়া নেই।

প্রযোজক করণ এর আগে বহু সাক্ষাৎকারে বলেছেন যে তিনি বাবা হতে চান। কিছুদিন আগে নিজের অটোবায়োগ্রাফিতে ‘দ্য আনসুইটেবল বয়’-তেও তিনি লিখেছিলেন যে তিনি সন্তান দত্তক নিতে চান বা সারোগেসির মাধ্যমে সন্তানের বাবা হতে চান।

করণ লিখেছিলেন, “আমি জানিনা আমি কি করতে যাচ্ছি কিন্তু আমার বাবা হতে ইচ্ছা করছে। আমি জানিনা এটা কি করে হবে, কিন্তু আমি চাই কারণ আমি অনেক ভালোবাসা দিতে চাই”।

যদিও নিজের সন্তান হওয়ার খবর এখনো নিজে প্রকাশ করেনিন করণ জোহর। কিন্তু এ খবর একদম হেলা করার মতোও নয়। তুষার কাপুরও গত বছরের জুন মাসে সারোগেসির মাধ্যমে এক পুত্র সন্তানের বাবা হয়েছেন।