৮ যুগ্মসচিবকে বদলি করে প্রেষণে নিয়োগ দিলো জনপ্রশাসন মন্ত্রণালয়

সময়ের কণ্ঠস্বর – ৮ যুগ্মসচিবকে বিভিন্ন প্রতিষ্ঠানে বদলি করে প্রেষণে নিয়োগ দিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। জনপ্রশাসন মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

গত ২ মার্চ রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. তমিজুল ইসলাম খান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাদের বদলি ও প্রেষণে নিয়োগ দেয়া হয়।

পরিবেশ অধিদফতরের পরিচালক এ কে এম মিজানুর রহমানকে মহিলাবিষয়ক অধিদফতরের পরিচালক, উপজেলা গর্ভনেন্স ও ডেভেলপমেন্ট প্রজেক্ট, জাতীয় ক্রীড়া পরিষদ পরিচালক নায়ায়ণ চন্দ্র দেবনাথকে ভূমি রেকর্ড ও জরিপ অধিদফতরের পরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (যুগ্মসচিব) মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ে সংযুক্ত ডা. আমিনুল ইসলামকে ক্রীড়া পরিদফতরের পরিচালক, স্থানীয় সরকার বিভাগের ড. মো. হেলালউদ্দিনকে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়ের পরিচালক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

sochib

অতিরিক্ত কমিশনার, পরিবার পরিকল্পনা অধিদফতরের পরিচালক মো. দেলোয়ার হোসেনকে চট্টগ্রাম চা বোর্ডের সদ , চট্টগ্রাম বিভাগ হিসেবে বদলির আদেশাধীন বেনজামিন হ্যামব্রোমকে এনটিআরসিএর সদস্য, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (যুগ্মসচিব) সন্তোষ কুমার পন্ডিতকে যৌথ মূলধনি কোম্পানি ও ফার্মসমূহের দফতরের অতিরিক্ত নিবন্ধক হিসেবে বদলি করে প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে।