‘আমার উইকেট সংখ্যার থেকেও শয্যাসঙ্গিনীর সংখ্যা অনেক বেশি’!

স্পোর্টস আপডেট ডেস্ক –

বয়স পঞ্চাশ ছুঁইছঁই। বিচ্ছেদ হয়েছে দীর্ঘদিনের বান্ধবী এলিজাবেথ হার্লির সঙ্গে। তবে এবার ফের প্রেমের বাইশ গজে বোল্ড করে দিলেন নতুন বান্ধবী এমিলি সিয়ার্সকে।

জনসমক্ষে প্রগাঢ় চুম্বন ‘উপহার’ দিলেন বান্ধবীকে।

ধারাভাষ্য দেয়ার জন্য ওয়ার্ন ভারতেই ছিলেন। তবে দ্বিতীয় টেস্ট শুরু হওয়ার আগেই নিউ ইয়র্কে উড়ে গিয়েছিলেন তিনি। কেন হঠাৎ তিনি ভারত ছাড়লেন, সেই ব্যাপারে স্পষ্ট করে কিছু জানাননি। এবার বোঝা গেল, মডেল বান্ধবী এমিলি সিয়ার্সের সঙ্গে ডেটিংয়ের জন্য সাত সমু্দ্দুর তেরো নদীর পাড়ে চলে গিয়েছিলেন।

তবে নিউ ইয়র্ক নয়, ওয়ার্নকে দেখা গেল লস এঞ্জেলসে। সুন্দরী বান্ধবী এমিলি সিয়ার্সের সঙ্গে তিনি ডিনার-ডেটে গিয়েছিলেন ওয়েস্ট হলিউড রেস্তোরায়। শেন ওয়ার্নের মতো তার মার্কিন বান্ধবীও কম জনপ্রিয় নন। ৩২ বছরের নামি মডেল সিয়ার্স ম্যাক্সিমের কভার গার্ল হয়েছিলেন। বর্তমানে অপর টিভি তারকা ক্লো কার্দাশিয়ানের ‘গুড আমেরিকান ডেনিম লাইন’-এর হয়ে মডেলিং করছেন।

warner-emili

রেস্তোরাঁয় ওয়ার্নের সঙ্গে ডেটিংয়ে তিনি কালো রংয়ের স্যুট পড়েছিলেন। ডিনার করতে তিন ঘণ্টারও বেশি সময় নিভৃতে কাটানে ওয়ার্ন-সিয়ার্স। তার পরেই কিংবদন্তি অজি স্পিনার ইনস্টাগ্রামে নিজেদের ছবি শেয়ার করে লেখেন, ‘দুই অজি বন্ধু লস এঞ্জেলসে ঘুরে বেড়াচ্ছে।’ ডিনার থেকে বেরিয়ে গাড়িতে ওঠার আগেই বান্ধবীকে গাঢ় চুম্বনে ডুবিয়ে দেন তিনি।

ওয়ার্ন এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘তার উইকেট সংখ্যার থেকেও শয্যাসঙ্গিনীর সংখ্যা অনেক বেশি।’ ৪৭ বছরের তারকা এবারেও বুঝিয়ে দিলেন, তার ঘূর্ণিতে এখনো কাত হয় অনেক সুন্দরী।