যেসব চ্যানেলে দেখতে পাবেন পিএসএলের আলোচিত ফাইনাল ম্যাচটি

স্পোর্টস আপডেট ডেস্ক – দিনটি অবশ্য বড় আনন্দের পাকিস্তানিদের জন্য। কেননা বহুল প্রতীক্ষিত পাকিস্তান সুপার লিগের দ্বিতীয় আসরের (পিএসএল) ফাইনালে আজ। তা আবার নিজেদের মাটিতে। আলোচিত এই ফাইনাল ম্যাচটি আজ রাতে অনুষ্ঠিত হবে।

আর মুখোমুখি হবে পেশোয়ার জালমি ও কোয়েটা গ্লাডিয়েটরস। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। আর একটু পরেই শুরু হচ্ছে পিএসএলের ফাইনাল। ফাইনাল খেলতে লাহোর পৌঁছেছেন বাংলাদেশী ওপেনার এনামুল হক বিজয়। শুধু ফাইনাল খেলার জন্য তিনি গতকাল পাকিস্তানের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন।

গ্রুপ পর্বের লড়াই শেষে এই দল দুটিই ছিল পয়েন্ট টেবিলের শীর্ষে। প্রথম কোয়ালিফাইং ম্যাচে মুখোমুখি হয় তারা। সেখানে শহিদ আফ্রিদি-ড্যারেন স্যামির পেশোয়ার জালমিকে মাত্র ১ রানে হারিয়ে ফাইনালে উঠে যায় সরফরাজ আহমেদের কোয়েটা। গত বছরও তারা একই পর্যায়ে পেশোয়ারকে হারিয়ে ফাইনালে ওঠে। এবারের ওই হারের ফলে ফাইনালের টিকিট কাটার জন্য শেষ কোয়ালিফাইং ম্যাচ খেলতে হয় পেশোয়ারকে।

psl-final

তবে ফাইনালে পুরোপুরি নতুন চার বিদেশি ক্রিকেটার নিয়ে ফাইনালে নামতে হবে কোয়েটার। বাংলাদেশের এনামুল হক বিজয়ের সাথে কোয়েটার হয়ে খেলতে সম্মত হয়েছেন ইংল্যান্ডের জ্যাড ড্যারেনবাচ, দক্ষিণ আফ্রিকার রিচার্ড লেভি, জিম্বাবুয়ের গ্রায়েম ক্রেমার ও ওয়েস্ট ইন্ডিজের ক্রিসমার সানতোকি।

তবে এ সমস্যায় খুব একটা ভুগতে হচ্ছে না পরশু রাতে করাচিকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করা পেশোয়ার জালমিকে। তাদের তিন নিয়মিত বিদেশি ড্যারেন স্যামি, মারলন স্যামুয়েলস ও ক্রিস জর্ডান ফাইনাল খেলতে লাহোর যেতে রাজি হয়েছেন। তবে দলের অন্যতম সেরা ক্রিকেটার শহীদ আফ্রিদিকে পাচ্ছে না তারা।

পিএসএলের ফাইনাল খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯ টায়। খেলাটি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশের জিটিভি এবং পাকিস্তানের পিটিভি স্পোর্টস।

‘আমার উইকেট সংখ্যার থেকেও শয্যাসঙ্গিনীর সংখ্যা অনেক বেশি’!

যুদ্ধের ময়দানে ক্রিকেট!

যেসব চ্যানেলে দেখতে পাবেন বাংলাদেশ-শ্রীলঙ্কার সবগুলো ম্যাচ