গুরুদাসপুরে জনতা ব্যাংক স্থানান্তর না করার দাবীতে মানববন্ধন

তাপস কুমার, নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর বাজার থেকে জনতা ব্যাংক গুরুদাসপুর শাখা স্থানান্তর না করার দাবীতে মানববন্ধন করেছে এলাকার রাজনীতিক, শিক্ষাবিদ, সমাজ সেবক ও স্কুল কলেজের ছাত্র-ছাত্রীসহ সুশীল সমাজ।

jonota-bank

আজ রবিবার বেলা সাড়ে ১০টার দিকে গুরুদাসপুর বাজারমোড় জনতা ব্যাংক শাখা কার্যালয়ের সামনে থেকে থানা রোডের পৌরসভা মোড় পর্যন্ত দীর্ঘ লাইনে ওই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

কর্মসূচি থেকে প্রশান্ত সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে জনতা ব্যাংক গুরুদাসপুর শাখার স্থানীয় গুরুত বিবেচনা সাপেক্ষে ব্যাংকটি অন্যত্র স্থানান্তর প্রক্রিয়া স্থগিত রাখার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, বিএনপি নেতা মোহাম্মদ আলী, জাপা নেতা মজিবুর রহমান মজনু, আইনজীবি আতিকুল হক, অবসরপ্রাপ্ত বিডিআর আব্দুল আলীম, কল্লোল সম্পাদক মিল্টন উদ্দিন, সুশীল প্রতিনিধি দুলাল সরকার, সাবেক কাউন্সিলর লালন বিশ্বাস, যুবলীগনেতা কামরুজ্জামান মিলন, বেলাল ফকির ও আব্দুস সালাম রণি প্রমূখ।

উল্লেখ্য, ব্যাংকটি ব্যবসায়িক কারনে গুরুদাসপুর থেকে বাণিজ্যিক এলাকা চাঁচকৈড়ে স্থানান্তরের প্রস্তুতি নিলে ওই প্রক্রিয়াটি স্থগিত করার লক্ষ্যেই দীর্ঘ মানববন্ধন অনুষ্ঠিত হয়।