পেশোয়ারের ‘ন্যাড়া’ করার পরিকল্পনা কি ভেস্তে দেবেন বিজয়?

স্পোর্টস আপডেট ডেস্ক – “তিনি এসেছেন ক্রিকেট খেলাটার সঙ্গে অনুষঙ্গ হিসেবে বিনোদনকে মেশানোর অঞ্চল থেকে। ড্রেসিংরুমে, মাঠে-মাঠের বাইরে অন্যতম মজার চরিত্রও তিনি। ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার ড্যারেন স্যামি আরেকবার আলোচনায় আসলেন মজার একটি কাণ্ড করেই।

তার দল পেশোয়ার জালমি পিএসএলের শিরোপা জিতলে স্কোয়াডের সকলে ‘ন্যাড়া’ হবেন, এমনই এক ভিডিও বার্তা দিয়েছেন স্যামি! পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনাল মাঠে গড়াবে রোববার। বাংলাদেশ সময় রাত নয়টায় লাহোরের গাদ্দাফি স্টেডিয়াম স্যামির দল পেশোয়ার জালমির প্রতিপক্ষ কোয়েটা গ্ল্যাডিয়েটর্স।

নিরাপত্তা শঙ্কা আর সেটি কাটিয়ে ওঠার তোড়জোড়ের মধ্যে ভারী হয়ে আছে ফাইনাল ম্যাচের পরিবেশ। স্যামির এই বার্তায় সেটিই যেন হালকা করার চেষ্টা! স্যামি নিজে এমনিতেই বছরের ১২ মাসই মাথা মোড়ানো।

ভিডিওতে দেখা যাচ্ছে, পাকিস্তানি তারকা ইউনিস খানের কাছে জানতে চাচ্ছেন- তিনি স্যামির ‘ন্যাড়া’ মাথা পছন্দ করেন কিনা। উত্তরে ইউনিস হ্যাঁ সূচক কথাই বলেছেন। সঙ্গে নিজের মাথা ‘ন্যাড়া’ করার কথাও বলেছেন মজা করে।

bijoy

স্যামি তখন ইউনিসের মুখ থেকে কথা কেড়ে নিয়ে বলেন, ওকে। আমরা যদি ফাইনাল জিতি তবে দলের সকল খেলোয়াড়ই ‘ন্যাড়া’ করবে। ভিডিওতে পেশোয়ারের ফ্র্যাঞ্চাইজি মালিক জাভেদ আফ্রিদির দিকেও ‘ন্যাড়া’ করার প্রশ্ন ছুঁড়ে দেন স্যামি। তিনি অবশ্য করজোড়ে ক্ষমা চেয়ে স্যামির পাগলামি থেকে নিজেকে দূরে রাখেন।

এদিকে রোববার রাতে শুরু হতে যাওয়া স্যামিদের ফাইনালের দিকে নজর থাকবে বাংলাদেশি ক্রিকেট ভক্তদেরও। দেশি তারকা এনামুল হক বিজয় যে গেছেন ফাইনাল খেলতে। বিজয়ের অবশ্য স্যামির প্রতিপক্ষ কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে মাঠে নামার কথা। এমনকি দুর্দান্ত এক ইনিংস খেলে ভেস্তে দিতে পারেন স্যামিদের মাথা মোড়ানোর পরিকল্পনাও। এখন দেখা যাক শেষ পর্যন্ত কি হয়।