‘অস্তিত্ব’এ শুভ তিশার রসায়ন ঝড় তুললেও ‘অস্তিত্ব-২’ তে স্পষ্ট নয় তাঁদের উপস্থিতি

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর : টেলিভিশনের জনপ্রিয় মুখ শুভ-তিশা জুটির প্রথম সিনেমা নিয়ে দর্শক মহলে আগ্রহ ছিল বেশ আগে থেকেই। ২০১৬ সালে মুক্তি পেয়েছিল আরিফিন শুভ ও তিশা সাথে অভিনীতি ছবি ‘অস্তিত্ব’। অনন্য মামুন পরিচালিত ‘অটিজম’ বিষয়কে উপজীব্য করে নির্মিত এ ছবিটি বেশ আলোচনা তৈরি করেছিল।আরিফিন শুভ ও তিশা টিভি নাটকে একসঙ্গে জুটি বেঁধে কাজ করলেও বড় পর্দায় এটিই তাঁদের প্রথম কাজ।

গানের আদলে তৈরি ‘অস্তিত্ব’ ছবির ট্রেইলারটি দেখে অনেকেই দ্বন্দ্বে পড়তে পারেন। এটি সিনেমার ট্রেলার না কি আইটেম গান এই প্রশ্ন উঠতেই পারে। কিন্তু সব কিছু ছাপিয়ে বড় হয়ে ওঠে ঝকঝকে প্রিন্ট আর শুভ-তিশা জুটির চমৎকার রসায়ন। হ্যান্ডসাম হিরো লুকে আরেফিন শুভ আর অনন্য নাচের মুদ্রায় অভিনেত্রী তিশা মন কাড়বে সবারই।মুক্তির পরপরই দর্শক হৃদয়ে ঝড় তুলেছে শুভ-তিশা জুটির অসাধারণ পর্দা রসায়ন।

এবার পরিচালক জানালেন, আসছে এর সিক্যুয়াল। নাম ‘অস্তিত্ব-২’। তবে ছবিতে শুভ-তিশাই থাকছেন না নতুন কোনও জুটি, তা এখনও স্পষ্ট করেননি তিনি।

Screenshot_32পরিচালক বললেন, ‘চলচ্চিত্রটির কাহিনি ও সংলাপ লেখার দায়িত্ব দেওয়া হয়েছে আমার প্রধান সহকারী পরিচালক ওসমান মিরাজকে। প্রথম থেকেই পুরো টিমের সঙ্গে কাজ করে চলেছে সে। আশা করি, ভালো একটা পাণ্ডুলিপি পাব। এর পরপরই ছবির শিল্পীদের বিষয়ে চূড়ান্ত ঘোষণা দিবো।’

তিনি আরও জানালেন, ‘চলতি বছরেই ছবিটির কাজ শুরু করা হবে। পাণ্ডুলিপির উপর ভিত্তি করে সব কিছু ঠিক করা হবে।’

ধারণা করা হচ্ছে, এবারের সিক্যুয়ালে শুভ-তিশা’কে দেখার সম্ভাবনা খুবই কম।

অন্যদিকে পরিচালক অনন্য মামুন জানান, মিরাজ আমার সাথে সেই শুরু থেকেই কাজ করছে। তার দক্ষতা দেখেই আমার কাছে মনে হয়েছে সে এই কাজ করার যোগ্য। তাই তাকেই এই কাজের জন্য দায়িত্ব দিয়েছি। সব কিছু ঠিক থাকলে ইনশাআল্লাহ খুব শীঘ্রই অস্তিত্ব-২ এর শুটিং এর কাজ শুরু করবো।