সব কৌতুহল খুব শীঘ্রই দূর করে দেবেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক – হঠাৎ আড়ালে চলে যাওয়া নায়িকা অপু বিশ্বাসের সন্ধান নিয়ে কম জল ঘোলা হয়নি। তাকে নিয়ে নানান ধরনের খবর প্রকাশিত হয়। এমনকি বাদ যায়নি তার বিয়ে নিয়েও। নিজেকে আড়াল করে রাখা এবং শাকিব খানের সাথে সম্পর্ক নিয়ে অনেকবারই সমালোচনার মধ্যে পড়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। নিজেকে আড়াল করে রাখা এবং শাকিব খানের সাথে সম্পর্ক নিয়ে সৃষ্টি হওয়া কৌতুহল তিনি খুব শীঘ্রই দূর করে দেবেন বলে জানান।

তিনি বলেন, ইন্ডাস্ট্রি আমার জীবন। ব্যক্তিগত কিছু কারণ ছিল, নিজেকে শারীরিকভাবে ফিট করারও তো একটি বিষয় রয়েছে। আমি একটা বিষয় বিশ্বাস করি, কাজ কাজের মতো থাকবে। কিন্তু প্রতিটি মানুষের ব্যক্তিজীবন রয়েছে, সেটি তার মতো করেই চলবে। যখন আমি গণমাধ্যমের সামনে আসবো তখন আমি তাদের কিছু কৌতুহল দূর করে দেবো।

opu-bissas

তিনি আরও বলেন, এর কারণ আমি যখন সবার সামনে আসবো তখন সবাই যেন বিষয়টি উপভোগ করেন। আমি জেনে বুঝেই সিদ্ধান্ত নিই। আমি আমার এই সময়টাকে উপভোগ করছি। আমার প্রত্যেকটি বিষয়কে আমি একটি পরিকল্পনার মধ্যেই করি। যার কারণে মানসিকভাবে আমি শক্ত থাকতে পারি। আমার কাছে মনে হয় আমি সবার কাছেই আছি, শুধু অবস্থানটা ভিন্ন। এখন ব্যক্তিজীবনের কাছে আছি, পেশাগত জীবন থেকে দূরে আছি।