এবার ‘উলভারিন’ চরিত্রে দেখা যাবে বলিউড বাদশা শাহরুখ খানকে!

বিনোদন ডেস্ক – হলিউড ছবি ‘লোগান’ মুক্তি পেয়েই আলোচনায় এসেছে। বিশ্বজুড়ে দর্শকদের মন মাতিয়ে চলেছে ছবিটি। ‌‘উলভারিন’ চরিত্রে হিউ জ্যাকম্যান আবারো নিজের জনপ্রিয়তা বাড়িয়ে নিলেন একধাপ। কিন্তু নতুন করে এই সুপারহিরো চরিত্রটি নিয়ে শুরু হয়েছে গুঞ্জন।

শোনা যাচ্ছে, ছবিটির সিক্যুয়েলে পরবর্তীতে ‘উলভারিন’ চরিত্রে দেখা যাবে বলিউড বাদশা শাহরুখ খানকে! এই গুঞ্জনে বেশ নড়েচড়ে বসেছে বলিউড পাড়া। বিষয়টিকে শুধু গুঞ্জন বলা যাচ্ছে না।

কারণ নিজের প্রিয় চরিত্রের জন্য পরবর্তীতে বলিউড তারকা শাহরুখ খানের নাম উল্লেখ করেছেন হিউ জ্যাকম্যান নিজে। গেল ৩ মার্চ মুক্তি পেয়েছে ‘এক্স-ম্যান’ সিরিজের নতুন ছবি ‘লোগান’। ‘উলভারিন’র প্রশংসায় পঞ্চমুখ সবাই। আগেই ঘোষণা করা হয়েছিল, এই চরিত্রে আর অভিনয় করবেন না হিউ জ্যাকম্যান। ১৭ বছর আগে শুরু হওয়া ‘এক্স-ম্যান’ সিরিজের ৯টি ছবিতে উলভারিন চরিত্রে দেখা গেছে হিউ জ্যাকম্যানকে।

ছবির প্রচারণায় তাইওয়ানের সাংবাদিকরা ‘জ্যাকম্যানের পর কে হচ্ছেন পরবর্তী ‘উলভারিন’- এমন প্রশ্ন করলে হিউ জানান, তার পছন্দের তালিকায় রয়েছেন শাহরুখ খান।অন্য কোনো অভিনেতা এ চরিত্রে অভিনয় করলে আমার আপত্তি নেই। শাহরুখ খানকে ‘উলভারিন’ হিসেবে মানাবে ভালো।’

ulvarin-shahrukh

তিনি টুইটারেও লিখেছেন, ‘শাহরুখ খান ‘উলভারিন’ চরিত্রের জন্য দারুণ হবেন। এটা খুশির খবর যে শাহরুখ এই চরিত্রে অভিনয়ের আগ্রহও প্রকাশ করেছেন।’ এরপর শাহরুখ খানের টুইটার অ্যাকাউন্টে ভক্তদের অনেক প্রশ্ন ও অনুরোধ আসতে থাকে।

টুইটে তার জবাব দিয়েছেন রোমান্সের কিং খান বলেন, ‘এটা সত্যি দারুণ কিছু হবে ‘উলভারিন’ চরিত্রে কাজ করা। তবে এর জন্য অভিনেতার ‘লোমশ বুক’ থাকাটা জরুরি।’

এবার দেখার পালা, লোমশ বুক ছাড়াই শাহরুখ ‘উলভারিন’ চরিত্রটিতে রুপালি পর্দায় হাজির হবেন কি না।