বিয়ে না করে যমজ সন্তানের বাবা হওয়ায় করন জোহরকে যা বললেন শাহরুখ!

বিনোদন ডেস্ক – যমজ সন্তানের বাবা হওয়াতে শাহরুখ খান করন জোহর কে যা বললেন তা সত্যিই অবাক হবার মতো। সরোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছেন করন জোহর। শনিবার এই খবরটা জানাজানি হলেও, পরিচালক নিজে তা নিশ্চিত করেন গত রবিবার।

তাঁর দুই সন্তান যশ ও রূহি এখনও হাসপাতালেই রয়েছে। কিন্তু, সদ্য বাবা আপাতত শুভেচ্ছার বন্যায় ভাসছেন। সোশ্যাল মিডিয়ায় করনকে শুভেচ্ছা জানিয়েছে গোটা বলিউড। আর এই তালিকায় শাহরুখ খান থাকবেন না, তাও আবার হয় নাকি?

বলিউড অঙ্গনে এমন গসিপও ছিল যে, শাহরুখের সঙ্গে কিছুটা অন্য রকমের সম্পর্ক রয়েছে করনের! সেই ঘনিষ্ঠ বন্ধু সদ্য বাবা হওয়া করনকে কী বললেন?

রবিবার এক অনুষ্ঠানে শাহরুখের কাছে এই প্রশ্ন করা হয়। তিনি বলেন, ‘‘এটা খুবই ব্যক্তিগত মুহূর্ত। আমার জীবনেও এই মুহূর্ত এসেছে। ফলে আমি জানি, এটা কতটা ব্যক্তিগত। করন এর গোপনীয়তাকে সম্মান জানানো উচিত আমাদের।

অফকোর্স আমরা সকলেই খুশি। করন কে শুভেচ্ছা জানানোও হচ্ছে। কিন্তু যাবতীয় সেলিব্রেশন পরের জন্য তোলা থাক। এখনই এ সবের দরকার নেই।’’

করন বাবার নামেই ছেলের নাম রেখেছেন যশ। আর মা হিরু জোহরের নাম উল্টে দিয়ে মেয়ের নাম রুহি। এ বছরের গোড়ায় সেই অনুষ্ঠানে ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর পরিচালক দাবি করেছিলেন, ভবিষ্যতে বাবা হতে চান। তবে সেটা যে এত শীঘ্র, কেউ ঘুণাক্ষরেও আঁচ পায়নি।

karan-shahrukh

এখন জানা যাচ্ছে, ফেব্রুয়ারির শেষ দিকেই পিতৃত্বে হাতেখড়ি হয় করনের। ফেসবুকে রবিবার করন লিখেছেন, ‘‘আমার জীবনের সবচেয়ে সুন্দর দুটো সংযোজনের কথা আপনাদের সঙ্গে ভীষণ আনন্দ করে শেয়ার করছি। রূহি এবং যশ, আমার সন্তান এবং জীবনরেখাও।

মেডিক্যাল সায়েন্সের কল্যাণে বাবা হয়ে নিজেকে ধন্য মনে হচ্ছে।’’ এর পরে তিনি জানিয়েছেন এই সিদ্ধান্ত তিনি অনেক ভেবেচিন্তেই নিয়েছেন। তার জন্য শারীরিক ও মানসিক দিক থেকে নিজেকে প্রস্তুত করেছেন একটু একটু করে। করনের বক্তব্য, সন্তানরাই এখন তাঁর সব। কাজকর্ম-ঘোরাঘুরি-সামাজিক যোগাযোগ সব আপাতত পিছনের সারিতে।