মূল অর্থের সঙ্গে অতিরিক্ত ৫০ হাজার ডলারের বিনিময়ে লাহোরে খেলেছেন স্যামিরা!

স্পোর্টস আপডেট ডেস্ক – নিরাপত্তা শঙ্কায় পাকিস্তান সুপার লিগের (পিএসএল) এর ফাইনাল পাকিস্তানের মাটিতে খেলতে চাননি বিদেশি ক্রিকেটাররা। তবে শেষ পর্যস্ত পেশোয়ার জালমির সবাই খেলেতে রাজি হয়েছেন লাহোরে। আর এজন্য তারা অতিরিক্ত ৫০ হাজার ডলার করে নিয়েছেন বলে জানিয়েছে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো।

শুরুতে কেউই আসবেন না শোনা গেলেও পরবর্তীতে পেশোয়ার জালমির সবাই খেলেছেন লাহোরে। ড্যারেন স্যামির পাশাপাশি আরো দুই ক্যারিবিয়ান মারলন স্যামুয়েলস, ক্রিস জর্ডান আর ইংল্যান্ডের দাওইদ মালান, সবাই খেলেছেন।

তবে ক্রিকইনফোর এক প্রতিবেদনে বলা হচ্ছে, এই ক্রিকেটারদের প্রত্যেককে মূল অর্থের সঙ্গে আলাদা করে ৫০ হাজার ডলার দিয়ে লাহোরে খেলতে রাজি করানো হয়েছে।

sami

অন্যদিকে, কোয়েটা গ্লাডিয়েটর্সের চার বিদেশি ক্রিকেটার কেভিন পিটারসেন, লুক রাইট, টিমাল মিলস আর রিলে রসোউ ফাইনাল থেকে নিজেদের আগেই সরিয়ে নিয়েছিলেন। তাদের বদলি হিসেবে পাকিস্তানে খেলতে গিয়েছেন বাংলাদেশের এনামুল হক বিজয়, দক্ষিণ আফ্রিকার মরনে ভ্যান উইক, জিম্বাবুয়ের শিন আরভিন আর ওয়েস্ট ইন্ডিজের রায়াদ এমরিত।

তবে অতিরিক্ত ৫০ হাজার ডলার নিয়ে কথা রেখেছেন স্যামি-স্যামুয়েলসরা। দিন শেষে কোয়েটাকে ৫৮ রানে পরাজিত করে শিরোপা ঘরে তুলেছে স্যামির পেশোয়ার জালমি।