নরসিংদীতে রেলস্টেশনে সুবর্ণা এক্সপ্রেসের নিচে কাটা পড়ে সুবেদার মেজরের মর্মান্তিক মৃত্যু

মো. হৃদয় খান, স্টাফ রিপোর্টার: পেনশনের টাকা তুলে নাতনীর জন্য শাড়ি কিনে আর বাড়ি ফেরা হলো না সাইদুল ইসলাম নামে বিডিআর’র (অব.) সুবেদার মেজরের। সোমবার বিকেলে নরসিংদী রেলস্টেশন এলাকায় দ্রুতগামী ট্রেন সুবর্ণা এক্সপ্রেসের নিচে কাটা পড়ে তিনি মর্মান্তিক মৃত্যুর শিকার হন।1651651561

নিহত সুবেদার মেজর সাইদুল ইসলামের কন্যা সেলিনা আক্তার জানিয়েছেন, তার পিতা সোমবার সকাল সাড়ে ৯টায় সোনালী ব্যাংক প্রধান শাখা থেকে পেনশনের টাকা তোলার জন্য বাড়ি থেকে বেরিয়ে যান। তিনি পেনশনের টাকা তোলে নিজের জন্য ওধুষ কিনেন এবং তার ৩ বছর বয়সী নাতনী রিমিয়ার জন্য একটি ছোট শাড়ি কিনেন। এরপর তিনি বাড়ির উদ্দেশে রওয়ানা দিয়ে নরসিংদী রেলস্টেশনের লাইন পার হওয়ার সময় ঢাকা থেকে চট্টগ্রামগামী সুবর্ণা এক্সপ্রেস ট্রেনটি দ্রুত বেগে এসে তাকে হঠাৎ নিচে ফেলে কেটে চলে যায়। এ সময় আশেপাশের লোকজন দৌড়ে গিয়ে তার রক্তাক্ত কাটা দেহ উদ্ধার করে।

পরে নরসিংদী রেলওয়ে ফাঁড়ির উপ-পরিদর্শক মো. আনোয়ারুল ইসলাম লাশটি পুলিশ হেফাজতে নিয়ে যায়। খবর পেয়ে তার কন্যা সেলিনা আক্তার তার পিতার লাশ শনাক্ত করে পুলিশের নিকট আবেদন করে লাশটি নিয়ে যায়। নিহত সুবেদার মেজর সাইদুল ইসলামের বাড়ি নরসিংদী শহরের পশ্চিম ব্রাহ্মন্দী মহল্লায় বলে জানা গেছে।