কালকিনিতে অসহায় শ্রমিকের বসত বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর

এইচ এম মিলন, কালকিনি প্রতিনিধি: পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের কালকিনিতে মোঃ দেলোয়ার হোসেন নামের এক অসহায় শ্রমিকের বসত বাড়িতে হামলা চালিয়ে ভাংচুরের ঘটনা ঘটিয়েছে প্রতিপক্ষরা।

it-vata

এতে করে ওই শ্রমিকের পরিবারের মাঝে চড়ম আতংক বিরাজ করছে। এ বিষয় মামলার প্রক্রিয়া চলছে। আজ মঙ্গলবার সকালে এ হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে।

এলাকা ও ভুক্তভোগীর পরিবারের অভিযোগ সুত্রে জানা গেছে, পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রামের আলেম ফকিরের শ্রমিক ছেলের সাথে একই এলাকার নাজমুন সুলতানার দীর্ঘ দিন ধরে পূর্ব শত্রুতা চলে আসছে। এর সুত্র ধরে নাজমুন সুলতানার নেতৃত্বে মোঃ মোশারফ হোসেনসহ ৫/৬ জন যুবক মিলে অসহায় দেলোয়ার হোসেনের বসত ঘড়ে হামলা চালিয়ে ভাংচুর চালায়।

এ সময় তাদেরকে বাঁধা দিলে দেলোয়ারসহ তার পরিবারে লোকজনকে পিটিয়ে আহত করা হয়। পরে আহতদেরকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয়। এ হামলার ঘটনায় কালকিনি থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।

মোঃ দেলোয়ার হোসেন বলেন, আমার বসত ঘড়ে নাজমুন সুলতানা তার লোকজন নিয়ে হামলা চালিয়ে ভাংচুর করেছে। পরে বিষয়টি আমি ওসি স্যারকে জানিয়েছি। অভিযুক্ত নাজমুন সুলতানার সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি কৃপা সিন্ধু বালা সময়ের কণ্ঠস্বরকে বলেন, এ বিষয় এখন পর্যন্ত কোন মামলা হয়নি। তবে মৌখিক ভাবে জেনেছি।

কালকিনিতে ঐতিহাসিক ৭ মার্চ পালন

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আজ মঙ্গলবার সকালে কালকিনি উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে একটি বর্নাঢ্য র‌্যালী শেষে স্থানীয় দলীয় কার্যালয় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপজেলা আ’লীগের সভাপতি তাহমিনা সিদ্দিকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহিন, পৌর আ’লীগের সভাপতি এ্যাডভোকেট আবুল বাশার, আ’লীগ নেতা মোঃ লোকমান সরদার, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল তালুকদার ও উপজেলা ছাত্রলীগের সভাপতি অহেদুজ্জামন বুলেট প্রমূখ।