আরাফাত সানির বিরুদ্ধে প্রতিবেদন দাখিলের নতুন দিন ধার্য

সময়ের কণ্ঠস্বর – তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিল করতে সময় নিয়েছে পুলিশ। মঙ্গলবার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের ধার্য দিনে তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মাহনগর হাকিম লস্কর সোহেল রানা প্রতিবেদন দাখিলের জন্য ৬ এপ্রিল নতুন করে দিন ধার্য করেছেন।

এর আগে ৫ ফেব্রুয়ারি মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ইয়াহিয়া প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম লস্কর সোহেল রানা প্রতিবেদন দাখিলের জন্য ৭ মার্চ দিন ধার্য করেছিলেন।

গত ২২ জানুয়ারি রাজধানীর আমিনবাজার এলাকা থেকে আরাফাত সানিকে গ্রেফতার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

arafat-sani-jal

মামলার বিবরণ থেকে জানা যায়, আরাফাত সানির সঙ্গে এক তরুণীর ২০১৪ সালের ৪ ডিসেম্বর বিয়ে হয়। গত বছরের ১২ জুন আরাফাত সানি দুজনের কিছু ব্যক্তিগত এবং ওই তরুণীর কিছু আপত্তিকর ছবি ফেসবুকের ম্যাসেঞ্জারে পাঠান। ছবি পাঠিয়ে আরাফাত সানি ওই তরুণীকে হুমকি দেন। পরে আবার ২৫ নভেম্বর ওই তরুণীকে আপত্তিকর ছবি পাঠিয়ে হুমকি দেন আরাফাত সানি। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে ৫ জানুয়ারি রাজধানীর মোহাম্মদপুর থানায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা করেন। এ মামলায় ২২ জানুয়ারি থেকে কারাগারে আছেন সানি। ১৫ মার্চ তার জামিন শুনানির দিন ধার্য রয়েছে।