কালীগঞ্জে চার বছরের শিশুক ধর্ষণ, ধর্ষক আটক

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: জেলার কালীগঞ্জ উপজেলায় ৪ বছরের শিশুকে ধর্ষণ করার অপরাধে শুভ মিয়া (১৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৬ মার্চ) উপজেলার তুষভান্ডার ইউনিয়নের উত্তর ঘ্যানেশম পাইকানটারী এলাকায় এ ঘটনা ঘটে। পরে ঐদিন রাতে ধর্ষিতা শিশুর মা বাদি হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মঙ্গলবার (৭ মার্চ) সকালে ঐ শিশুটিকে ধর্ষণের আলামত পরীক্ষা করার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানান, প্রতিবেশি পাইকানটারী গ্রামের রহমানের ছেলে শুভ মিয়া শিশুটির মাকে ডাকতে আসে। এসময় শিশুটি বাড়ির উঠানে খেলছিল ঐ শিশু। লম্পট শুভ মিয়া তাকে বিস্কুট ও চকলেট দেয়ার প্রলোভন দেখিয়ে কৌশলে তার বাড়িতে নিয়ে ধর্ষণ করে। এসময় শিশুটির আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে এলে ধর্ষক শুভ মিয়া পালিয়ে যায়। পরে ধর্ষিতা শিশুটি বিষয়টি তার মাকে জানায়। এ ঘটনায় ধর্ষিতার মা মৌসুমী বেগম বাদি হয়ে ধর্ষক শুভ মিয়াকে আসামী করে কালীগঞ্জ থানায় রাত সাড়ে ৯টার দিকে একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের পরেই কেরানীপাড়ার একটি চায়ের দোকানের সামন থেকে তাকে আটক করে পুলিশ। এছাড়াও শুভ মিয়ার নামে আরও একটি ধর্ষণের মামলা রয়েছে।

women-rape-jpg-image_-784-410

তুষভান্ডার ইউপি চেয়ারম্যান নুর ইসলাম বলেন, শিশু ধর্ষনের ঘটনা শুনে তার বাবা মাকে আইনের আশ্রয় নিতে বলা হয়েছে।

তিনি আরো বলেন, এর আগে ওই ছেলের অনেক বিচার করা হয়েছে। এবার আইনের মাধ্যমে কঠোর শাস্তি হোক।

কালীগঞ্জ থানার ওসি মুকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, আসামী নিজেই ধর্ষণের কথা স্বীকার করেছেন। এ ঘটনায় তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে শুভ মিয়াকে কারাগারে পাঠানো হয়েছে।