রেখার সিঁথির সিঁদুর নিয়েই এখন যতো গুজব!

নিউজ ডেস্ক,সময়ের কণ্ঠস্বর ~ বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে লাস্যময়ী অভিনেত্রী রেখার প্রেম নিয়ে আশির দশকে কম জলঘোলা হয়নি।সেই অধ্যায় অতীত হলেও তাদের সম্পর্ক নিয়ে এখনো কানাঘুষা চলে।রেখার সাবেক স্বামী মুকেশ আগরওয়াল ১৯৯১ সালে মারা গেছেন। তারপরেও বিভিন্ন অনুষ্ঠানে রেখা সিঁদুর পড়েন।রেখার সিঁদুর নাকি সঞ্জয়ের জন্যই!

গোঁড়া হিন্দু পরিবারের মেয়ে রেখা। বিধবা হয়েছেন অনেক আগেই। নতুন করে বিবাহবন্ধনে আবদ্ধও হননি।কিন্তু অ্যাওয়ার্ড ফাংশন থেকে শুরু করে সর্বত্র, সিঁথিতে সিঁদুর দিয়ে ঘুরে বেড়ান রেখা। কার জন্য এই সিঁদুর?

গত রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে গুঞ্জন ছড়িয়েছে, বলিউডের মুন্নাভাই খ্যাত অভিনেতা সঞ্জয় দত্তের সঙ্গে নাকি গোপনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন রেখা।আর তার জন্যই সিঁথিতে সিঁদুর দিয়ে রাখেন এ অভিনেত্রী।

Rekha-Sonjoy dotto

এছাড়া ভারতের বেশ কয়েকটি সংবাদ মাধ্যম রেখার জীবনী নিয়ে লেখা ‘রেখা: দ্য আনটোল্ড স্টোরি’র উদ্ধৃতি দিয়ে সঞ্জয় ও রেখার বিয়ের খবর প্রকাশ করে।তবে বইটির লেখক ইয়াসের উসমান বিষয়টি অস্বীকার করেছেন।

হিন্দুস্তান টাইমসকে দেয়া এক সাক্ষাৎকারে উসমান বলেন, এটা সম্পূর্ণ ভুয়া খবর। আমার বইয়ে এ ধরনের কোনো বিষয় উল্লেখ নেই। বইটি কেউ ভালোভাবে পড়ে দেখেনি।

তিনি বলেন, আমার বইয়ে লেখাটি ছিল এমন, ১৯৮৪ সালে ‘জমিন আসমান’ নামের একটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেন সঞ্জয় ও রেখা। তখন তাদের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে খবর প্রচার হয়। তখন কেউ কেউ বলেছিল- রেখা ও সঞ্জয় বিয়ে করেছেন। পরে এই বিষয়টি অফিসিয়ালি অস্বীকার করেছেন সঞ্জয়। কিন্তু লেখাটি এখন ভুলভাবে ব্যাখ্যা করা হচ্ছে।

প্রসঙ্গত, রেখার সাবেক স্বামী মুকেশ আগরওয়াল ১৯৯১ সালে মারা গেছেন। তারপরেও বিভিন্ন অনুষ্ঠানে রেখাকে সিঁদুর পরা দেখা যেতো। আর রেখার সিঁথির সিঁদুর নিয়েই এখন যতো গুজব ছড়াচ্ছে।