মানিকগঞ্জে ধানক্ষেত থেকে গৃহবধূ স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

114844Death_Rape_Kalerkantho_Pic


দেওয়ান আবুল বাশার, মানিকগঞ্জ প্রতিনিধি:

প্রেমে করে বিয়ে করার মাত্র ছয় মাসের মাথায় ধানক্ষেতে মিললো স্কুলছাত্রীর লাশ। মঙ্গলবার মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম কাওন্নারা গ্রামের ধানক্ষেত থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়।
নিহত ইতি আক্তার সাটুরিয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় ছয় মাস আগে পশ্চিম কাওন্নারা গ্রামের আবদুর রহিমের মেয়ে ইতি আক্তারের মালসী গ্রামের সৌদি প্রবাসী মোতালেব হোসেনের ছেলে ইউসুফ আলীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক কলহ চলছিল।
নিহত ইতির বাবা আবদুর রহিমের দাবি, স্বামী ইউসুফ আলী মাঝে-মধ্যেই ইতিকে নানা কারণে নির্যাতন করতো। ঘটনার রাতেও ইতিকে নির্যাতন করে শ্বাসরোধে হত্যা করে লাশ ধানক্ষেতে ফেলে রাখে।
তিনি জানান, ইতিকে শারীরিক নির্যাতনের বিষয় নিয়ে সোমবার দিবাগত রাতে কাওন্নারা গ্রামে ইতির স্বামী ইউসুফের মামার বাড়িতে ঘরোয়া শালিস বসে। শালিসের পর থেকে ইতিকে খুঁজে পাওয়া যায়নি।
সাটুরিয়া থানার ওসি (তদন্ত) মো. হাসমত উল্লাহ জানান, লাশের মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হতে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার আগ পর্যন্ত এ নিয়ে কোনো মন্তব্য করা ঠিক হবে না।
নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়েছেন, ওসি মো. হাসমত উল্লাহ।