আড়াইহাজারে একই পরিবারের ১৫ জনকে কুপিয়ে জখম

এম এ হাকিম ভূ্ইঁয়া, আড়াইহাজার প্রতিনিধি:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার খাগকান্দা কাজীবাড়ি এলাকায় পূর্ববিরোধের জের ধরে মঙ্গলবার রাত ৯টায় একই পরিবারের অন্তত ১৫ জনকে কুপিয়ে জখম করা হয়েছে। আহতের মধ্যে রোকেয়া, এরশাদ, অহিদ, লিটন, রোশিদ, কাউসার ও আউলয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে রুপ মিয়া নামে এক ব্যাক্তিকে আশঙ্কা জনক অবস্থায় রাতেই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যেরা স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন।

আহত রুপ মিয়ার বোন রোকিয়া জানান, মঙ্গলবার বিকালে খাগকান্দা কাজীবাড়ির আনারের ছেলে ছাদেকের সঙ্গে প্রতিবেশী মোছলেমের ছেলে হিমেলের ঝগড়া হয়। এরই জের ধরে রাত ৯টার দিকে হিমেলের চাচা মহসিন মিয়া তার দলবল নিয়ে বাড়িতে ঢুকে অতর্কিত হামলা চালায়। এসময় একই পরিবারের ১৫ জনকে দা, ছোরাসহ বিভিন্ন ধাঁরালো দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে রুপ মিয়াকে আশঙ্কা জনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

kupiye-jokhom

এদিকে, খাগকান্দা ইউনিয়নের চেয়ারম্যান মো: শহীদুল ইসলাম নুরু বলেন, আমি ঘটনাস্থলেই ছিলাম। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলার সূত্রপাত হয়েছে। এতে বেশ কিছু ব্যাক্তি মারাত্মক আহত হয়েছেন। তিনি বলেন, হামলা নিয়ন্ত্রণ করতে গিয়ে তিনি নিজেও আঘাত প্রাপ্ত হয়েছেন।

আড়াইহাজার থানার ওসি মো: সাখাওয়াত হোসেন বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।