প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার আইডলঃ পূর্ণিমা

বিনোদন ডেস্ক – যেন কোন তারকার বিখ্যাত হয়ে উঠার পেছনের গল্প থাকে। আর সেই পেছনের গল্প থাকে একজনের আদর্শ যাকে ভিত্তি করে নিজেকে বিখ্যাত তারকা হিসেবে গড়ে তোলা। যাকে সহজ ভাষায় বলে, আইডল। তেমনি বাংলাদেশের অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমারও রয়েছে একজন আইডল। আর সেই আইডল হিসেবে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মেনে নিয়েছেন।

পূর্ণিমা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার আইডল। কেউ ভেবে বসবেন না এটা দলগত কারণে। তাঁকে আইডল মানার অনেক কারণ আছে। ছাত্রজীবনে পড়াশোনার পাশাপাশি রাজনীতিতেও ছিল তাঁর সক্রিয় অংশগ্রহণ। মাঝখানে স্বামী-সংসার নিয়ে ব্যস্ততা। পঁচাত্তরের প্রেক্ষাপট শেখ হাসিনাকে বাধ্য করল রাজনীতিতে নেতৃত্ব গ্রহণ করতে। সাধারণ গৃহবধূ থেকে রাজনীতিতে সক্রিয় এ নেত্রী অল্প দিনেই মেধা ও মনন দ্বারা রাজনীতির গতিপথ পাল্টে দিলেন। আন্দোলন, সংগ্রাম, রাষ্ট্রক্ষমতায় অধিষ্ঠিত হওয়া এবং দেশগড়া হলো তাঁর ব্রত।

purnima-pm-hasina

পূর্ণিমা আরও বলেন, তিনি আজ তিনবারের প্রধানমন্ত্রী। শুধু দেশীয় পরিপ্রেক্ষিতে নয়, আন্তর্জাতিক দরবারেও তিনি উজ্জ্বল। তিনি আজ সংগ্রাম, উন্নয়ন, নেতৃত্বে বিশ্বের নারীদের রোল মডেল। তিনি শুধু দেশনেত্রীই নন, একজন মমতাময়ী মা। বাবার স্বপ্নের সোনার বাংলাদেশ তিনি তাঁর মতো করেই সাজিয়েছেন। আদর্শ ধরে রেখে এত বড় একটা দলকে সামলাচ্ছেন। দলকে নিয়ে অনেক কঠিন পথ পাড়ি দিয়েছেন। এসব নারীদের প্রেরণা জোগায়।