রাজশাহীতে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন এবং ধর্মীয় সম্প্রীতি বিষয়ক মতবিনিময় সভা

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি: এ দেশের সব পেশার মানুষ জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিবাদ করতে শিখেছে। যার কারনে জনশক্তিতে বলিয়ান হয়ে জঙ্গিবাদ নিয়ন্ত্রণ করতে সক্ষম। এই জঙ্গিবাদ নির্মুলে সকল স্তরের সহযোগিতা প্রয়োজন।

a

আজ বুধবার রাজশাহীতে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন এবং ধর্মীয় সম্প্রীতি বিষয়ক মতবিনিময় সভায় এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন।

প্রত্যেকের বাবা-মা তার ছেলেকে আইন শৃঙ্খলা বাহিনীর কাছে সোর্পদ করে দিয়ে বলছে, আপন পর যে হোক না কেন তারা দেশ ও জাতির শত্রু। স্বারাষ্ট্রমন্ত্রী বলেন, অগ্রগতির বাংলাদেশের উন্নয়ন গতি বাঁধা গ্রস্ত করার জন্য শান্তির ধর্ম ইসলামকে কলঙ্কিত করার জন্য এ দেশে সন্ত্রাসীদের আনাগোনা, আজকের বোমাবাজি। উগ্রবাদি এই সন্ত্রাসী জঙ্গিদের মোকাবেলায় ইমামদের সহযোগিতাও প্রয়োজন।

আজ বুধবার রাজশাহী মাদ্রাসা মাঠে মহানগর পুলিশ এ মতবিনিময় সভার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন মহানগর পুলিশ কমিশনার শফিকুল ইসলাম। সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, মহানগরের সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি, আব্দুল ওয়াদুদ দারা এমপি, আয়েন উদ্দিন এমপি, আকতার জাহান এমপি, রাজশাহী রেঞ্জে ডিআইজি খুরশীদ আলম, রাজশাহী বিভাগীয় কমিশনার নুর উর রহমান, শোলাকিয়া ঈদগাহের পেশ ইমান মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ, রাম কৃষ্ণ মিশনের অধ্যক্ষ ধ্রুবশনান্দা মহারাজ, কুমিল্লা শালবন বিহারের অধ্যক্ষ শীলতন্দ্র মহাথেরো, রাজশাহী ধর্ম প্রদেশের বিশপ ক্যাথলিক জেরভাস রোজারিও।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দিন, জেলা পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন ভূঞা, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগরে সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও প্রশাসনের কর্মকর্তারা।