নরসিংদী রায়পুরায় পুলিশ পরিচয়ে সাংবাদিকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি!

মো. হৃদয় খান, স্টাফ রিপোর্টার: নরসিংদী রায়পুরায় পুলিশ পরিচয়ে সাংবাদিকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল দিবাগত রাত ২ টার দিকে রায়পুরা থানার নোয়াবাদ কবিরপুর গ্রামে প্রবাসী সাংবাদিক জুয়েলের বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় ডাকাতরা ১৩ ভরি স্বর্ণালংকার, নগদ আড়াইলক্ষ টাকাসহ বিভিন্ন মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।IMG_1373

জুয়েলের বাবা আলহাজ্ব আবদুস সালাম জানায়, গভীর রাতে পুলিশ পরিচয়ে একদল মুখোশ পরিহিত ডাকাত বাড়িতে প্রবেশ করে পরিবারের সদস্যদের হাত-পা বেধে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। স্থাণীয় ভাষায় কথা বলেছে বলে জানান তিনি। ডাকাতরা চলে যাওয়ার সময় এই বলে হুমকি প্রদান করে, ডাকা-ডাকি ও মামলা করলে পুনরায় বাড়িতে প্রবেশ করে প্রানে মেরে ফেলবে। ডাকাতরা চলে গেলে এলাকাবাসী এসে হাত-পা বাধা অবস্থায় তাদেরকে উদ্ধার করে।

এ ব্যাপারে ডাকাতি মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান স্বজনেরা। প্রায়ই কোথাও না কোথাও ডাকাতি হচ্ছে। ডাকাতদের ভয়ে চরম আতঙ্কে দিনাতিপাত করছে এলাকাবাসী।

এ ব্যাপারে রায়পুরা থানার ওসি আজহারুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে এখনো পর্যন্ত কোন অভিযোগ আসে নি। অভিযোগ করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
এসব বিষয়ে উধ্র্বতন কর্তৃপক্ষের নজর দেয়া প্রয়োজন।