সীমান্তে মাদকের বিরুদ্ধে অভিযান, ব্যবসায়ীদের হামলায় আনসার সদস্য নিহত

ফেনী প্রতিনিধি- ফেনীর ফুলগাজী উপজেলার ভারতীয় সীমান্তে মাদকের বিরুদ্ধে অভিযানে গিয়ে হামলার শিকার হয়ে নিহত হয়েছেন এক আনসার সদস্য। এ সময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানাসহ তিনজন আহত হয়েছেন।

বুধবার রাতে উপজেলার মুন্সিরহাটের বদরপুর সীমান্তের খানবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আনসার সদস্যের নাম নওশের আলী।

081850ansarnihotoঅভিযানের সময় মাদক ব্যবসায়ীদের হামলার পর নওশের আলী ও সুমন নামে দু’জন নিখোঁজ ছিলেন। এ ঘটনায় বুধবার দিনগত রাত ৩টার দিকে বিজিবি ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের সঙ্গে পতাকা বৈঠক করে। সেখানে আনসার সদস্য নওশের আলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ভারতীয় বাহিনী।

এ সময় সুমনের বিষয়ে কিছু জানাতে না পারলেও বৃহস্পতিবার সকালে তিনি আহত অবস্থায় দেশে ফিরে আসেন।

আহত নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা জানান, বুধবার রাত সাড়ে ৯টার দিকে ফুলগাজী উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের বদরপুর সীমান্তের খানবাড়ী এলাকায় ১৪ জন আনসার ও পুলিশসহ তিনি অভিযান চালান। এ সময় মাদক ব্যবসায়ীরা তাদের ওপর হামলা চালায়।

আত্মরক্ষার্থে পুলিশ ১৬ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। পুলিশ ও আনসার সদস্যদের বাঁচাতে গেলে মাদক ব্যবসায়ীরা সোহেল রানাকে কুপিয়ে জখম করেন। তার হাতসহ শরীরের বিভিন্ন অংশে কোপের চিহ্ন রয়েছে। বর্তমানে তিনি ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন।

বর্তমানে বদরপুর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। খানাবাড়ী ভারত সীমান্তে হওয়ায় বিজিবি ও পুলিশের অভিযানকালে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা সেই বাড়িতে অবস্থান নেন।

সোহেল রানা জানান, মাদক ব্যবসায়ীদের ধরার জন্য বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকের ব্যবস্থা নিয়েছে