আজ রাত ৯টা ৯ মিনিটে আসছে আসিফের আগুন

17197667_1647535395542725_325842879_n


বিনোদন ডেস্কঃ

অপেক্ষার অবসান হচ্ছে আসিফ ভক্তদের। গত ২৫ ফেব্রুয়ারী ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশ পায় আসিফ আকবরের নতুন গানের অডিও। ‘আগুন’ শিরোনামের এই গানটি লিখেছেন সুহৃদ সুফিয়ান আর সুর ও সঙ্গীতায়জন করেছেন জুয়েল মোর্শেদ। এর আগে গানটির ভিডিও ধারন করা হয় এফডিসির বিভিন্ন লোকেশনে।

ঐ সময়ই গানটি নিয়ে আলোচনায় তোলপাড় হয় মিডিয়া অঙ্গন। কেননা প্রায় ১৩ বছর পর পূর্নাঙ্গ মিউজিক ভিডিও নিয়ে আসছেন আসিফ আকবর। তাই আসিফ ভক্তদের মনে গানটি নিয়ে জন্মায় নানা কৌতুহল। অবশেষে আসিফ ভক্তদের কৌতুহল আর অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। আগামী ৯ মার্চ ‘ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিব চ্যানেলে প্রকাশ পাচ্ছে ‘আগুন’ গানের ভিডিওটি। গানটি প্রসঙ্গে ধ্রুব মিউজিক স্টেশনের চেয়ারম্যান জনপ্রিয় কন্ঠশিল্পী ধ্রুবগুহ বলেন- ‘গানটির ট্রেইলার সম্প্রতি প্রকাশ হয়েছে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে।

ট্রেইলার প্রকাশের পর পরই আসিফ ভক্তদের মাঝে খুব সাড়া ফেলেছে এটি। কারণ বেশ ভিন্ন এক রূপে আসিফকে এখানে পাওয়া গেছে। পাশাপাশি ভিডিওতে অন্যরকমভাবে উপস্থাপন করা হয়েছে তাকে।’ আগুন গানটিতে মডেল হিসেবে কাজ করেছেন আসিফ ইমরোজ ও আফ্রি। গানটির ভিডিও নির্মান করেছেন সৈকত নাছির।

বড় আয়োজনের এ গানটিতে তাদের পারফরম্যান্স ছিল চোখ ধাঁধানো। এ বিষয়ে আসিফ আকবর বলেন, আমার ক্যারিয়ারের বেশিরভাগ গান অডিওতেই হিট। ভিডিও তেমন একটা করিনি। ইদানীং গান শোনার পাশাপাশি দেখারও আগ্রহ জন্মে। অনেকেই অনেক রকম করে ভিডিও নির্মাণ করছে। সেদিক থেকে এই কাজটির পরিকল্পনা ও আয়োজন বেশ ভালো ছিল। ট্রেইলার প্রকাশের পর থেকে অনেক সাড়া পাচ্ছি। আশা করছি পুরো গানটি প্রকাশ হলে এটি শ্রোতা-দর্শক পছন্দ করবেন।