কালিয়াকৈরে মোহাম্মদ আলী সড়ক উদ্বোধন করলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী

আলমগীর হোসেন, কালিয়াকৈর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে পৌরসভার ৮নং ওয়ার্ডে ১৯৭১ইং সালে মুক্তিযুদ্ধে শহীদ বীর মুক্তিযুদ্ধা মোহাম্মদ আলী সড়ক এর শুভ উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে সড়কটির শুভ উদ্বোধন করেন মাননীয় মন্ত্রী (মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রালয়) এ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি।

mukti-jodha

মোহাম্মদ আলী সড়ক এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, শ্রদ্ধার সাথে স্মরন করছি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। যার জন্ম না হলে আমরা এ স্বাধীন বাংলাদেশ পেতাম না। যার নেতৃত্বে সারা দেশের মানুষ এক হয়ে স্বাধীনতা সংগ্রামে ঝাপিয়ে পড়ে আমাদেরকে স্বাধীনতা এনে দিয়েছিল। সেই নেতার আদর্শ সম্পর্কে আমাদের জানতে হবে এবং তার আদর্শে আগামী তরুন প্রজন্মকে গড়ে তুলতে হবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সপ্নকে বাস্তবায়িত করতে তার সুযোগ্য কন্যা দেশ নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে। ইতিমধ্যে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন যাত্রাকে এগিয়ে নিতে সকল ক্ষেত্রেই তার সঠিক নেতৃত্বের পরিচয় দিয়েছেন। তাই এ উন্নয়ন যাত্রাকে আরও এগিয়ে নেয়ার জন্য আমাদের সবাইকে তার পাশে থাকতে হবে। আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ কামাল উদ্দিন সিকদার, বীর মুক্তিযুদ্ধা আব্দুল ওহাব মিয়া।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগ নেতা ও উপজেলা (বিআরডিবির) চেয়ারম্যান সরকার মোশারফ হোসেন জয়, পৌর আওয়ামীলীগ নেতা ও পৌর মেয়র পার্থী মোঃ রফিকুল ইসলাম তুষার, পৌর আওয়ামীলীগ নেতা সিকদার মোশারফ হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ হিরু মিয়া, মোঃ হাবিবুর রহমান সিকদারসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ।