সুন্দরী ক্রেতাদের মুখে ‘জলন্ত পান’ ঢুকিয়ে দিচ্ছে এই দোকানি! (ভিডিও)

চিত্র বিচিত্র ডেস্ক, সময়ের কণ্ঠস্বর – শিরোনাম দেখে হয়তো মনে হতেই ঘটনাটা আসলে কি। কিন্তু গভীরভাবে ভাবলে এটাকে কোনও আজগুবি অথবা নাটকের কোন দৃশ্য বলে মনে হতেই পারে। এই পান দোকানি তার দোকানের পান সুন্দরী ক্রেতাদের মুখে ঢুকিয়ে দিচ্ছেন। আবার সেই পানে দাউ দাউ করে আগুন জলছে!

কিন্তু এই দৃশ্য দেখে একটুও ভয় পাচ্ছে না ভারতের রাজকোটের মানুষগুলো। তাদের কাছে চুনীলাল পানওয়ালার এই কারসাজী একেবারেই সাধারণ ব্যাপারে পরিণত হয়েছে।

প্রায় তিন দশক থেকে পান বিক্রি করে আসছেন চুনীলাল। বেনারসি, মঘাই— হরেক রকমের পান তার হাতে কথা বলে। দূর-দূরান্ত থেকেও মানুষ খেতে আসেন চুনীলালের হাতের পান। কিন্ত গত ৮ বছর যাবৎ চুনীলাল চিন্তায় পড়ে যান। কম্পিটিশেন বাড়ছে। বেনারসি-মঘাই-বাংলার ছাঁচিপান যে কেউ নামিয়ে দিচ্ছে যখন তখন। কী করা যায় এই অবস্থায়?

fire-pan-somoyerkonthosor

আট বছরের অধ্যবসায় আর রিসার্চে চুনীলাল আবিষ্কার করেছেন ‘জ্বলন্ত পান’। যাতে পান, সুপারি, লবঙ্গ, এলাচ, চুন খয়ের— সবই রয়েছে। কিন্তু তাতে এমন কিছু মেশান চুনীলাল, যা এক্কেবারে ‘ট্রেড সিক্রেট’। দোকানে কোন কাস্টমার আসলেই চুনীলাল পানে আগুন ধরান। দাউ দাউ করে যখন আগুন জ্বলতে শুরু করে, তখন তিনি পানটি ক্রেতাদের মুখ চেপে ধরে ঢুকিয়ে দেন । তার পরে যা ঘটে, তা অবিশ্বাস্য।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুণ