আগামী বাজেট হবে ৫ লাখ কোটি টাকার: খন্দকার মোশাররফ

অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি:

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশ গড়েছে আওয়ামী লীগ। আর আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। আওয়ামী লীগের সেই উন্নয়নের ধারাবাহিকতায়ই আগামী অর্থ বছরে পাঁচ লাখ কোটি টাকার জাতীয় বাজেট ঘোষনা করা হবে। আর এই বাজেটে গ্রামীন অবকাঠামো খাতে বরাদ্দ বেশী থাকবে।

বর্তমান সরকার তৃণমুল থেকে দেশের উন্নয়নে কাজ করছে। আগামী ২০২১ সালের মধ্যেই দেশ মধ্যম আয়ের দেশে পরিনত হবে। তিনি বলেন, এক নেত্রী দেশের উন্নয়ন করেন আরেক নেত্রী দেশ ধ্বংস করার চক্রান্ত করেন। কাকে আপনারা ক্ষমতায় দেখতে চান?

তিনি বৃহস্পতিবার দুপুরে পাঁচ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত টাঙ্গাইল সদর উপজেলা কমপ্লেক্স সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

lgrd-minister-enginier-khondokar-mosharrofসদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট খোরশেদ আলমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, মনোয়ারা বেগম এমপি ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী ও ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান ফারুক প্রমুখ। পরে তিনি টাঙ্গাইল পৌর সভার ১১ কোটি টাকা ব্যয়ে স্ট্যান্ড রোডের ভিত্তি ফলক উন্মোচন করেন।

এর পর মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন টাঙ্গাইল লৌহজং নদীর খনন ও নদীর দুই পারে রাস্তা নির্মান কাজ পরিদর্শন করেন।
বিকেলে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের আয়োজনে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।

টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, মোঃ ছানোয়ার হোসেন এমপি, মনোয়ারা বেগম এমপি, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী, জেলা প্রশাসক মোঃ মাহবুব হোসেন, পুলিশ সুপার মোঃ মাহবুব আলম পিপিএম ও পৌর মেয়র জামিলুর রহমান মিরন।