দেবের সাথে প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন ঋত্বিকা

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর : যৌথ প্রযোজনার ছবি ‘গাদ্দার’এ অভিনয়ের জন্য ঢাকায় এসেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋত্বিকা সেন। বুধবার সন্ধ্যায় ঢাকায় আসেন তিনি। এটাই এই অভিনেত্রীর প্রথম বাংলাদেশ সফর।  বাংলাদেশ থেকে ছবিটি পরিচালনা করবেন কামাল মো. কিবরিয়া লিপু এবং ভারতের নেহাল দত্ত।

 ‘বরবাদ’ খ্যাত এই নায়িকাকে বিমানবন্দরে অভ্যর্থনা জানান ছবির নায়ক শ্রাবণ খান।

ছবির বিষয়ে শ্রাবণ খান বলেন, ‘ঋত্বিকা সেন কলকাতায় বেশ জনপ্রিয়। দেবের সাথে তার রসায়ন বেশ ভালো ছিল। তার বিপরীতে আমাকেও ভালো করতে হবে। ইতোমধ্যে আমিও মানসিক ও শারীরিক প্রস্তুতি নিয়েছি। সবমিলিয়ে বলা যায় ভালো একটি ছবি দর্শকদের উপহার দিতে পারবো। ‘

ritika debজানতে চাওয়া হয়েছিল দেবের সাথে কাজের অভিজ্ঞতা নিয়ে। ঋত্বিকা বলেন, দেব সাথে কাজের অভিজ্ঞতা সুখকর ছিল। সে খুবই বন্ধুপরায়ন। ওর সাথে আমার কাজের ধরন দেখে অনেকেই মুগ্ধ হয়েছিলেন।

আরশিনগর’ ছবিতে অভিনয় করতে গিয়ে দেবের সাথে আপনি সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন, কলকাতার গণমাধ্যমে এমন খবর এসেছিল। এছাড়াও আপনার সাথে দেবের প্রেমের বিষয়টি বেশ গুরুত্বের সাথে প্রকাশ করেছিল ভারতের বিভিন্ন গণমাধ্যম। এ বিষয়ে জানতে চাইলে ঋত্বিকা বলেন, আমিও জানি দেবের সাথে আমার সম্পর্ক নিয়ে ভারতীয় গণমাধ্যমগুলো লিখেছিল। কিন্তু তারা সেইসব খবর যাচাই কতটুকু করেছে আমার জানা নেই। আমার কাছে যদি আমার যদি আপনি জানতে চান তাহলে আমার উত্তর দেবের সাথে আমার সাথে প্রেমের সম্পর্কের বিষয়টি সম্পূর্ণ মিথ্যা এবং একশো ভাগ গুজব।