সঞ্জয় দত্তের ভূমিকায় জেল খাটতে হবে রণবীরকে!

বিনোদন ডেস্ক – অভিনয়ের জন্য অভিনেতাদের কত কিছুই না করতে হয়। বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের আত্মজীবনী নিয়ে নিমার্ণ করা হচ্ছে সিনেমা। রাজকুমার হিরানি পরিচালিত সেই ছবিতে সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করছেন রণবীর।

ronobir kapur

সঞ্জয়ের ভূমিকায় নিজের চরিত্রকে ফুটিয়ে তোলার জন্য মাথার ঘাম পায়ে ফেলতে হচ্ছে রণবীরকে। নিজের শরীর সঞ্জয়ের ভারি চেহারায় নিতে ইতিমধ্যে ১৩ কেজি ওজন বাড়িয়েছেন রণবীর।

এবার কারাদণ্ডের অভিজ্ঞতা নিতে তিনি এক সপ্তাহ ভোপাল জেলে কাটাতে চলেছেন। ইতোমধ্যে তিনি পৌছেও গেছেন ভোপালে। ভারতীয় মিডিয়ার খবরে এটা প্রকাশ করা হয়েছে।

মূলত সঞ্জয়ও যে বেআইনি অস্ত্র রাখার অপরাধে বছর খানেকের কারাদণ্ড ভোগ করেছিলেন। সঞ্জয় অবশ্য ভোপালে নয়, এক বছর কাটিয়ে ছিলেন পুণের ইয়েরওয়াড়া জেলে। সেই কারাভোগের অভিজ্ঞতা ঠিক কেমন ছিল, সে দৃশ্য ফুটিয়ে তুলতে রণবীরকে জেল খাটতে হবে।

ronobir look sonjoy 90

ছবিতে রণবীর ছাড়াও রয়েছেন পরেশ রাওয়াল। তিনি সঞ্জয়ের পিতা সুনীল দত্তের ভূমিকায় অভিনয় করছেন। মণীষা কৈরালা অভিনয় করছেন সঞ্জয়ের মা নার্গিসের ভূমিকায়।

সোনম কাপূর সঞ্জয়ের প্রথম জীবনের প্রেমিকা, এবং ভিকি কৌশল সঞ্জয়ের এক প্রবাসী বন্ধুর ভূমিকায় অভিনয় করছেন। আনুস্কা শর্মাকে এই সিনেমায় দেখা যাবে সাংবাদিক রূপে।